Skip to content

গুলিস্থান ফুলবাড়িয়া পাইকারি মার্কেট বন্ধের দিন, সাপ্তাহিক  ছুটি, খোলার সময়

গুলিস্থান ফুলবাড়িয়া পাইকারি মার্কেট বন্ধের দিন, সাপ্তাহিক  ছুটি, খোলার সময়

গুলিস্তান ফুলবারি মার্কেট কবে কবে বন্ধ থাকে এ নিয়ে আপনারা অনেকেই অনলাইনে অনুসন্ধান করেছেন। তাই আপনাদের সুবিধার্থে আজকের এই অনুচ্ছেদের গুলিস্তান ফুলবাড়ী মার্কেট কবে বন্ধ থাকে এবং গুলিস্থান মার্কেট সম্পর্কে বিস্তারিত তথ্য শেয়ার করেছি এই অনুচ্ছেদে। বাংলাদেশের রাজধানী ঢাকা শহরে অবস্থিত মার্কেটগুলোর মধ্যে অন্যতম একটি মার্কেট হল গুলিস্তান পাইকারি মার্কেট। গুলিস্তান ফুলবাড়িয়া পাইকারি মার্কেট 1997 সালে প্রতিষ্ঠিত হয়। এই মার্কেটিতে নিত্য পণ্য সামগ্রী থেকে শুরু করে গৃহস্থলী পণ্য সামগ্রী কসমেটিক্স ইলেকট্রনিক্স পণ্য সামগ্রী এবং যাবতীয় পণ্য সামগ্রী পাইকারি রেটে ক্রয় বিক্রয় করা হয়। গুলিস্তানের ফুলবাড়ীতে অবস্থিত এই মার্কেটটি ঢাকা শহরের অবস্থিত জনগণের কাছে একটি পছন্দের মার্কেট এবং সাশ্রয়ী ও কম দামে জিনিস ক্রয় করার জন্য এই মার্কেটে প্রতিদিনই মাল করায় বিক্রয় ভিড় লেগে থাকে।

গুলিস্তান ফুলবাড়িয়া পাইকারি মার্কেট সপ্তায় ছয় দিন খোলা থাকে এবং এর মার্কেটটি সকাল থেকে রাত আটটা অবধি কর্ণ সামগ্রী ক্রয় বিক্রয় করে থাকে । গুলিস্তান ফুলবাড়ী মার্কেটে বিদেশি পণ্য থেকে শুরু করে উন্নত প্রোডাক্ট এবং উন্নত সব কাপড় জুতা ইলেকট্রনিক যন্ত্রাংশ এবং বিদেশী ব্রান্ডের পণ্য পাওয়া যায়। তাই আজকের এই অনুচ্ছেদে আলোচনা করা হয়েছে গুলিস্তান ফুলবাড়িয়া মার্কেটের বন্ধের দিন কবে এই নিয়ে। গুলিস্তান ফুলবাড়িয়া পাইকারি মার্কেট কবে বন্ধ থাকে এবং গুলিস্তান ফুলবাড়িয়া পাইকারি মার্কেটে কি কি পণ্য সামগ্রী পাওয়া যায় এর বিস্তারিত তথ্য শেয়ার করা হয়েছে আজকের এই অনুচ্ছেদে।

গুলিস্থান ফুলবাড়িয়া পাইকারি মার্কেট

গুলিস্তানে অবস্থিত গুলিস্তান ফুলবাড়িয়া পাইকের মার্কেট জনগণের কাছে কাপড় ক্রয় বিক্রয়ের বৃহত্তর একটি মার্কেট। দেশি-বিদেশি সকল ব্রান্ডের কাপড় এখানে ক্রয় বিক্রয় করা হয়। ফুলবাড়িয়া পাইকারি মার্কেট কাপড় জগতে সুপরিচিত এবং ভালো মানের জুতা থেকে শুরু করে দেশি-বিদেশি সকল ব্র্যান্ডের কাপড়চোপড় জুতা এবং নিত্য পণ্য সামগ্রী আপনি এই মার্কেট থেকে ক্রয় করতে পারবেন। এই মার্কেটটি ঢাকার প্রাণকেন্দ্র গুলিস্তানে অবস্থিত।

গুলিস্তান ফুলবাড়িয়া মার্কেটের বন্ধের দিন

গুলিস্তান ফুলবাড়িয়া মার্কেট সপ্তাহে শুক্রবার পূর্ণ দিবস ছুটি থাকে। শুক্রবার গুলিস্তান ফুলবাড়িয়া মার্কেট সকাল থেকে রাত অবধি বন্ধ থাকে এবং শনিবার অর্ধতিবেশ করা থাকে এই মার্কেটটি। তাই আপনারা যারা গুলিস্তান ফুলবাড়িয়া মার্কেট থেকে পণ্য সামগ্রী ক্রয় করতে চান তারা অবশ্যই শুক্রবারের পণ্য ক্রয়ের জন্য গুলিস্তান ফুলবাড়িয়া মার্কেট না গিয়ে অন্য মার্কেট থেকে ক্রয় করতে পারেন অথবা গুলিস্তান ফুলবাড়িয়া মার্কেট সবচেয়ে ছয় দিন খোলা থাকে তখন এই মার্কেট থেকে পণ্য ক্রয় করতে পারবেন।

গুলিস্তান ফুলবাড়িয়া মার্কেট সাপ্তাহিক  ছুটি

গুলিস্তান ফুলবাড়িয়া মার্কেট সপ্তাহে শুক্রবার বন্ধ থাকে। শনিবার অর্ধ দিবস বন্ধ থাকে এই মার্কেটে। তাই তাই অবশ্যই শুক্রবার আপনারা ছুটির দিনে মার্কেট করতে না গিয়ে সপ্তাহে বাকি ছয় দিন গুলিস্তান ফুলবাড়িয়া মার্কেটে পণ্য ক্রয় বিক্রয় ও কেনাকাটা করুন।

গুলিস্তান ফুলবেড়িয়া মার্কেটের বন্ধের দিন সাপ্তাহিক  শুক্রবার। এছাড়া দেশের বিভিন্ন দিবসে গুলিস্তান ফুলবাড়িয়া মার্কেটের ছুটির দিন থাকে। গুলিস্তান ফুলবেড়িয়া মার্কেট সকাল ১০ঃ৩০ থেকে বিকাল 4 টা পর্যন্ত খোলা থাকে।

গুলিস্তান ফুলবাড়িয়া মার্কেটের খোলার সময়

আপনি গুলিস্তান ফুলবাড়িয়া মার্কেট থেকে সকাল ৯ টা এবং রাত দশটা পর্যন্ত কেনাকাটা করতে পারেন। মার্কেটটিতে পাইকারি ও খুচরা মূল্যে জিনিসপত্র ক্রয় বিক্রয় করা হয়। তাই এই মার্কেটে সকাল ৯ টা থেকে বিকেল চারটা পর্যন্ত পাইকারি রেটে এবং পরবর্তী সময়গুলোতে খুচরা মূল্যে অন্য সামগ্রিক ক্রয় বিক্রয় করা হয়। টাকা ক্রয় বিক্রয়ের জন্য এই মার্কেটটি ঢাকায় একটু উল্লেখযোগ্য মার্কেট।

ঢাকায় অবস্থিত ফুলবাড়িয়া মার্কেট বাংলাদেশের একটি অন্যতম মার্কেট। অন্য ক্রয় বিক্রয়ের নির্ভরযোগ্য এই মার্কেট থেকে নিত্যদিন পণ্য ক্রয় বিক্রয় হচ্ছে। তাই আপনারা মার্কেট করার জন্য গুলিস্তান ফুলবাড়িয়া মার্কেটে গিয়ে আপনার নিত্য সামগ্রী ক্রয় করতে পারেন। ভালো থাকবেন সুস্থ থাকবেন আজকে এ পর্যন্তই খোদা হাফেজ।

Comment Here