How to Check GP Call List Online? [জিপি সিমের কল লিস্ট বের করার নিয়ম]

জিপি কলের তালিকা (কল ইতিহাস) অনলাইনে পরীক্ষা করুন। এখন, যে কেউ আমার জিপি অ্যাপ্লিকেশন থেকে জিপি নম্বর কল রেকর্ডার ডাউনলোড বা দেখতে পারবেন। গ্রামীণফোন গ্রাহকরা কেয়ারের ইতিহাস থেকে সহজেই অনলাইনে চেক করতে পারবেন। eCare একটি অনলাইন সিস্টেম যেখানে গ্রামীণফোন গ্রাহকরা তাদের পরিষেবা পরিচালনা করতে পারবেন, ইন্টারনেট প্যাকেজ ক্রয় করতে পারবেন, দামের পরিকল্পনাটি পরিবর্তন করুন এবং আরও অনেক সিস্টেম জিপি ইস্কায় উপলভ্য। জিপি সিম কল তালিকা, গ্রামীণফোনের কল রেকর্ড এবং ব্যবহারের ইতিহাস জিপি ইকারে (eCare) অনলাইনে উপলব্ধ।

সুতরাং, ecare.grameenphone.com দেখুন এবং আপনার eCare অ্যাকাউন্টে লগইন করুন। আপনাকে জানাতে আমরা দুঃখিত যে, আপনি যদি নতুন গ্রাহক হন তবে আপনি এখনই জিপি ইকেয়ার অ্যাকাউন্ট তৈরি করতে পারবেন না। আপনি এই সুবিধাগুলি মাইজিপি অ্যাপ্লিকেশন বা মাই জিপির ওয়েব সংস্করণে পাবেন।

কীভাবে জিপি ইকার অ্যাকাউন্ট তৈরি করবেন?

গ্রামীণফোন তাদের eCare পরিষেবাটি গ্রাহকদের জন্য বেশি উপলভ্য নয়। সুতরাং, আপনি এখনই জিপি ইকার অ্যাকাউন্টে সাইন আপ করতে পারবেন না। গ্রামীণফোন ইকার পরিষেবাটি আমার জিপিতে স্থানান্তরিত করেছে। সুতরাং, গ্রাহকরা আমার জিপি অ্যাপ্লিকেশন এবং আমার জিপি ওয়েব সংস্করণে eCare সুবিধা পাবেন।

Grameenphone Call History

Grameenphone eCare থেকে কল তালিকা কীভাবে ডাউনলোড করবেন?

জিপি ইকার আর উপলভ্য নয়। সুতরাং, আপনি ecare ওয়েবসাইট থেকে গ্রামীণফোন নম্বর কল তালিকাটি ডাউনলোড করতে পারবেন না। আপনি এখনই জিপি ইকেয়ার অ্যাকাউন্টে লগ ইন করতে পারবেন না।

কল লিস্ট চেক করার জন্য জিপি ইকেয়ার সার্ভিসের বিকল্প কী?

হ্যাঁ! জিপি ব্যবহারকারীদের অনলাইনে তাদের কল তালিকা চেক করার জন্য একটি বিকল্প ব্যবস্থা রয়েছে। গ্রামীণ ফোন প্রিপেইড এবং পোস্টপেইড গ্রাহকরা উভয়ই গ্রামীণফোন কেন্দ্র এবং অনলাইন থেকে শেষ ৩০ দিনের কল রেকর্ড ডাউনলোড করতে পারবেন। আপনার যদি আমার জিপি অ্যাপ্লিকেশন থাকে তবে আপনি ব্যবহারের ট্যাবের অধীন কল তালিকাটি দেখতে পাবেন।

সর্বোপরি, 20 মার্চ 2018 থেকে গ্রামীণফোন ইকার পরিষেবাটি আর উপলভ্য নয়। সুতরাং, এই পরিষেবাটি সম্পর্কে আপনার যদি আরও কোনও প্রশ্ন থাকে তবে আপনি আমাদের এখানে জিজ্ঞাসা করতে পারেন। আমরা এই ওয়েবসাইটের উপরের বিভাগে একটি যোগাযোগ ফর্ম আছে।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।