Home / ফলাফল / HSC Result 2019 with Full Marksheet [মার্কশীটসহ ফলাফল দেখুন]

HSC Result 2019 with Full Marksheet [মার্কশীটসহ ফলাফল দেখুন]

এইচএসসি ফলাফল ২০১৯ – এইচএসসি এবং সমমানের পরীক্ষার ফলাফল ১৭ জুলাই ২০১৯-এ প্রকাশিত হবে। বাংলাদেশের প্রধানমন্ত্রী সকাল ১০ টায় ফলাফল ঘোষণা করবেন। সকল বোর্ডের ফলাফলের অনুলিপি প্রধানমন্ত্রীর হাতে হস্তান্তর করবে। তিনি পাসের হার, জিপিএ 5 এবং বোর্ড উইজ পাস এবং জিপিএ সকল ফলাফল ঘোষণা করবেন।

ঘোষণার পর, ফলাফল বোর্ড প্রকাশের জন্য শিক্ষা বোর্ড ব্যবস্থা নেবে। ১২ টার পরে, প্রার্থীরা অনলাইনে তাদের ফলাফল পরীক্ষা করতে পারেন। প্রতিটি মানুষ তাদের ফলাফল চেক করতে চান। সুতরাং, আমরা দ্রুত আপনার ফলাফল চেক করার জন্য সব সিস্টেম যোগ করেছি। এই সিস্টেম বিবরণ অনুসরণ করা যাক।

HSC Result bd

এইচএসসি ফলাফল ২০১৯ পরীক্ষা করার সেরা প্রক্রিয়াঃ

বাংলাদেশে এইচএসসি পরীক্ষার ফলাফল পরীক্ষা করার সেরা প্রক্রিয়া এখানে। সুতরাং, সব শিক্ষার্থীরা সেরা প্রক্রিয়া অনুসরণ করে দ্রুত তাদের ফলাফল পরীক্ষা করতে পারেন। প্রথমে, সিস্টেমটি কী ধরনের সিস্টেম দ্রুত ফলাফল পরীক্ষা করার অনুমতি দেবে তা দেখুন।

  1. অফিসিয়াল ফলাফল পোর্টাল থেকে অনলাইন সিস্টেম
  2. শিক্ষা বোর্ড অফিসিয়াল ওয়েবসাইট
  3. মোবাইল এসএমএস সিস্টেম
  4. মোবাইল অ্যাপ
  5. প্রতিষ্ঠানের ফলাফল

ব্যবহারকারীরা তাদের একক বা আরও বেশি সিস্টেম থেকে দ্রুত এইচএসসি ফলাফল ২০১৯ পরীক্ষা করতে পারেন। আমরা আপনাকে www.educationboardresults.gov.bd অথবা www.eboardresults.com পরিদর্শন করার পরামর্শ দিই এবং আপনার ফলাফল দ্রুত যাচাই করতে সমস্ত তথ্য সরবরাহ করি। আপনি নীচের মোবাইল এসএমএস সিস্টেম টাইপ করতে এবং এটি 16222 পাঠাতে পারেন।

এইচএসসি <> বোর্ড <> রোল <> ২০১৯ 

বার্তা পাঠানোর পরে, আপনি 16222 থেকে ফেরত বার্তার মাধ্যমে অবিলম্বে আপনার ফলাফল পাবেন। প্রতিটি ফলাফল এসএমএসের জন্য এসএমএস চার্জ 2.54 টাকা। আপনি আপনার ফলাফল পেতে কোন মোবাইল নম্বর ব্যবহার করতে পারেন। এইচএসসি ফলাফলের সম্পূর্ণ মার্কশীট ডাউনলোড করতে চান এমন ব্যবহারকারী, মার্কসগুলি দ্রুত চেক করতে তাদের বোর্ডের ওয়েবসাইটে যেতে হবে। কল্পনা করুন, আপনি দিনাজপুর বোর্ডের অধীনে আছেন, আপনি ফলাফল.dinajpurboard.gov.bd এ আপনার চিহ্ন দেখতে পারেন।

About আলমিনারা আক্তার লোপা

mm
আমি আলমিনারা আক্তার, সবাই লোপা বলেই চিনে। আমি রাজশাহী মহিলা পলিটেকনিক ইন্সটিটিউট থেকে কম্পিউটার প্রযুক্তি তে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং শেষ করি। আমি লিখতে পছন্দ করি। বাংলাদেশ, বাংলাদেশের ঐতিহ্য, শিক্ষা, প্রযুক্তি, চাকুরি, টেলিযোগাযোগ এবং ভ্রমন নিয়ে লিখি। এছাড়াও চলমান যেকোন বিষয়ে লিখতে আমার ভালো লাগে। লেখাই আমার প্রথম শখ।

Check Also

JU Admission Test Provisional Result 2019-20 [জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার অস্থায়ী ফলাফল]

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার অস্থায়ী ফলাফল ২০১৯ প্রকাশিত হয়েছে। সমস্ত প্রার্থীরা অফিসিয়াল ওয়েবসাইট থেকে দ্রুত …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।