HSC Result 2019 by App [মোবাইল অ্যাপের মাধ্যমে এইচএসসি ফলাফল দেখুন]

HSC Result 2019 by App [মোবাইল অ্যাপের মাধ্যমে এইচএসসি ফলাফল দেখুন]

এইচএসসি ফলাফল ২০১৯ মোবাইল অ্যাপ! সকল অ্যান্ড্রয়েড স্মার্টফোন ব্যবহারকারীরা তাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপ থেকে বিডি ফলাফল অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন সহ শিক্ষা বোর্ড পরীক্ষা করে দেখতে পারবেন। এই পোস্টে, আমরা ২০১৯ সালের এইচএসসি পরীক্ষার ফলাফল সম্পর্কে Android মোবাইল অ্যাপ দ্বারা বিশদ বর্ণনা করছি। এখানে, আমরা গুগল প্লে স্টোর থেকে অ্যাপটি ইন্সটল করতে পারব, এইচএসসি ফলাফলের এপিকে সংস্করণ ডাউনলোড করুন অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপ ২০১৯ এবং এইচএসসি ফলাফল ২০১৯ অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপের মাধ্যমে চেক করুন। অ্যাপ্লিকেশন দ্বারা এইচএসসি ফলাফল ২০১৯ চেক করুন এবং সম্পূর্ণ ধারণা লাভ শুধুমাত্র সম্পূর্ণ বিবরণ পড়ুন।

কিভাবে এইচএসসি ফলাফল ২০১৯ অ্যান্ড্রয়েড অ্যাপ ডাউনলোড করবেন?

স্মার্টফোনের ব্যবহারকারীরা ২০১৯ সালের এইচএসসি পরীক্ষার ফলাফলটি অ্যান্ড্রয়েড অ্যাপ দ্বারা পরীক্ষা করতে চান, প্রথমে অ্যাপটি ডাউনলোড করতে হবে। ব্যবহারকারী সহজে ইন্টারনেট থেকে অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারেন। ব্যবহারকারীদের একটি গুগল একাউন্ট থাকে, তারা গুগল প্লে স্টোরে লগ ইন করে সরাসরি অ্যাপটি ইন্সটল করতে পারবেন। সফল লগইন করার পরে, বিডি ফলাফল অফিসিয়াল অ্যাপের মাধ্যমে অনুসন্ধান করুন।

তারপরে, আপনি টেলিটক বাংলাদেশ লিমিটেড দ্বারা পরিচালিত এবং বিকাশকৃত বিডি ফলাফলের অফিসিয়াল Android অ্যাপটি দেখান। তারপরে, আপনার অ্যান্ড্রয়েডে অ্যাপটি ইনস্টল করতে ইনস্টল বোতামটিতে ক্লিক করুন। মনে রাখবেন, যদি আপনি Play Store বা New এ লগইন না করে থাকেন তবে ইনস্টল করার আগে আপনাকে প্রথমে লগইন করতে হবে। ইনস্টল করার পরে, আপনি অ্যাপ্লিকেশন দ্বারা আপনার এইচএসসি ফলাফল ২০১৯ চেক করার যোগ্য হবেন।

hsc result 2019 mobile app

যদি আপনার কোনও গুগল একাউন্ট না থাকে তবে আপনি Open Source (যেকোন স্থানে) থেকে BD Result অফিসিয়াল এন্ড্রয়েড অ্যাপের APK ফাইলটি ডাউনলোড করতে পারবেন এবং ম্যানুয়ালি আপনার মোবাইল এ ইন্সটল করতে পারবেন। শুধু “বিডি ফলাফল অফিসিয়াল অ্যাপ এপিকে ডাউনলোড করুন” এবং আপনার ডিভাইসে অ্যাপটি ডাউনলোড করুন এবং তারপরে আপনার Android মোবাইল এ এটি ইনস্টল করুন যেখানে আপনি আপনার এইচএসসি ফলাফল ২০১৯ দেখুন।

অ্যাপ্লিকেশন দ্বারা এইচএসসি ফলাফল ২০১৯ চেক কিভাবে?

২০১৯ সালের এইচএসসি ফলাফলটি আনুষ্ঠানিকভাবে প্রকাশিত হবে, এইচএসসি পরীক্ষায় অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপের মাধ্যমে তাদের ফলাফল তাত্ক্ষণিকভাবে যাচাই করার যোগ্য হবে। ফলাফলটি ইতিমধ্যে প্রকাশিত হয়ে থাকলে, আপনার Android মোবাইলের ডেটা সংযোগ চালু করুন এবং তারপরে অ্যাপটি খুলুন। তারপর নীচের সিস্টেম অনুসরণ করুন:

  • অ্যাপটি খুলার পরে ফলাফল বোতামে ক্লিক করুন।
  • তারপর পরীক্ষার বিভাগ থেকে এইচএসসি / আলিম নির্বাচন করুন।
  • তারপর, আপনার শিক্ষা বোর্ড নির্বাচন করুন
  • এইচএসসি পাসিং বছর হিসাবে ২০১৯ নির্বাচন করুন
  • আপনার 6 ডিজিট এইচএসসি রোল নম্বর লিখুন
  • তারপরে আপনার ফলাফল দেখানোর জন্য বাটন ক্লিক করুন বা আবার তথ্য প্রবেশ করতে সাফ বোতামটি ক্লিক করুন।

উপরের সিস্টেম অনুসরণ করে, সমগ্র ব্যবহারকারী অ্যাপ্লিকেশন দ্বারা এইচএসসি ফলাফল ২০১৯ চেক করতে পারেন। ২০১৯ সালের সব শিক্ষা বোর্ড এইচএসসি পরীক্ষার ফল অ্যাপ ফ্রী এবং ফাস্ট থেকে চেক করা যেতে পারে।

এই নিবন্ধটি পড়ার দ্বারা, আপনি অ্যাপ দ্বারা এইচএসসি ফলাফল ২০১৯ সম্পর্কে বুঝতে পারবেন। যদি আপনার কোন প্রশ্ন থাকে, আপনি আমাদের জানাতে আমাদের সাথে যোগাযোগ করুন। অনুগ্রহ করে এই পোস্টটি আপনার বন্ধুদের কাছে ভাগ করুন যাতে তারা মোবাইল এসএমএস দ্বারা তাদের এইচএসসি পরীক্ষার ফলাফল ২০১৯ পরীক্ষার যোগ্য হতে পারে।

mm

আলমিনারা আক্তার লোপা

আমি আলমিনারা আক্তার, সবাই লোপা বলেই চিনে। আমি রাজশাহী মহিলা পলিটেকনিক ইন্সটিটিউট থেকে কম্পিউটার প্রযুক্তি তে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং শেষ করি। আমি লিখতে পছন্দ করি। বাংলাদেশ, বাংলাদেশের ঐতিহ্য, শিক্ষা, প্রযুক্তি, চাকুরি, টেলিযোগাযোগ এবং ভ্রমন নিয়ে লিখি। এছাড়াও চলমান যেকোন বিষয়ে লিখতে আমার ভালো লাগে। লেখাই আমার প্রথম শখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।