DigitalTech24

HSC Result 2019 by SMS [এসএমএস এর মাধ্যমে এইচএসসি ফলাফল দেখুন]

এইচএসসি ফলাফল ২০১৯ এসএমএস! প্রিয় ব্যবহারকারী, শিক্ষা বোর্ড বাংলাদেশ ফলাফল চেক বিকল্প জানতে আমাদের কাছ থেকে শুভেচ্ছা জানাচ্ছি। আমরা আপনাকে জানাতে পেরে খুশি যে, আমরা এইচএসসি ফলাফল ২০১৯ এর সব অপারেটর নম্বর থেকে এসএমএসের মাধ্যমে চেক করার সিস্টেম যোগ করেছি। মোবাইল এসএমএস দ্বারা পাবলিক পরীক্ষার ফলাফলটি টেলিটক বাংলাদেশ লিমিটেড দ্বারা পরিচালিত হয়, এবং টেলিটক শিক্ষা পোর্টাল নম্বর 16222 দ্বারা এসএমএস নিয়ন্ত্রিত ও রক্ষণাবেক্ষণ করা হয়। এর অর্থ, ব্যবহারকারীরা তাদের ফলাফল পরীক্ষা করার জন্য ১৬২২২ নম্বরে বার্তা পাঠাবে এবং তারা ১৬২২২ থেকে একটি এসএমএস পাবেন। নীচের থেকে বিস্তারিত পড়ুন এবং পরিষ্কার ধারণা পাবেন।

কিভাবে এইচএসসি ফলাফল ২০১৯ এসএমএস দ্বারা পরীক্ষা করবেন?

এসএসএসের মাধ্যমে এইচএসসি ফলাফল ২০১৯-এ কীভাবে পরীক্ষা করবেন তা সবচেয়ে জনপ্রিয় প্রশ্ন! এসএমএসের মাধ্যমে এইচএসসি পরীক্ষার ফলাফল পরীক্ষা করার জন্য বিপুলসংখ্যক লোকের নিয়ম নেই। এই পোস্টে, আমরা এইচএসসি ফলাফল পরীক্ষা অনলাইন, এবং এসএমএস পরীক্ষার শর্তাবলী এসএমএস সিস্টেম সম্পর্কে সব বিবরণ যোগ করছি। শুধু আপনার মোবাইল ফোনে বার্তা বিকল্পটিতে যান এবং নিচের ফর্ম্যাট টাইপ করুন। তারপর 16222 বার্তা পাঠান।

এইচএসসি <স্পেস> শিক্ষা বোর্ডের প্রথম তিন অক্ষর <স্পেস> এইচএসসি রোল <স্পেস> ২০১৯

আপনার মোবাইলে 16২২২ নম্বরে বার্তা পাঠানোর পরে, যদি আপনার এসএমএস সঠিকভাবে পাঠানো হয় তবে আপনি 16222 থেকে আপনার ফলাফল পাবেন। নীচের দিকে, আপনি এসএসএস ২০১৯ এর এইচএসসি ফলাফলের শর্তাবলী পড়তে পারেন।

এইচএসসি ফলাফল ২০১৯ এসএমএস শর্তাবলী দ্বারাঃ

মোবাইল এসএমএসের মাধ্যমে তাদের ফলাফল পরীক্ষা করতে চাইলে পরীক্ষা বা অন্যান্য ব্যক্তিদের এসএসএসের মাধ্যমে এইচএসসি ফলাফল ২০১৯ চেক করার শর্ত জানতে হবে। সুতরাং, এই পড়ুন এবং মোবাইল এসএমএসের মাধ্যমে আপনার ফলাফল দ্রুত পরীক্ষা করুন। মোবাইল অ্যাপের মাধ্যমে এইস এস সি ফলাফল চেক করুন

মোবাইল এসএমএস দ্বারা ২০১৯ সালের এইচএসসি পরীক্ষার ফলাফল পরীক্ষা করতে চান এমন ব্যবহারকারীকে আনুষ্ঠানিকভাবে ফলাফল প্রকাশ করার পরে বার্তা পাঠাতে হবে।

আমরা আশা করি আপনি সফলভাবে এসএসএস দ্বারা এইচএসসি ফলাফল ২০১৯ বুঝতে পেরেছেন। উপরের সিস্টেমের সাথে, আপনি সব শিক্ষা বোর্ড এইচএসসি পরীক্ষার ফলাফল পরীক্ষা করতে পারেন। ২০১৯ সালের এইচএসসি ফলাফল অনুযায়ী কোন ধারণা থাকলে, মোবাইল এসএমএসের মাধ্যমে আপনার অভিজ্ঞতাটি অনুগ্রহ করে শেয়ার করুন। আমরা সবসময় আপনার সাথে শীঘ্রই সেবা করার জন্য প্রস্তুত থাকি।

Exit mobile version