নিউজপ্রযুক্তি

Huawei Nova 7 Will Go Official with 40W Fast Charging Support; Launch Expected in April 2020

Huawei Nova 7 কেবলমাত্র গত সপ্তাহে ঘোষণা করা হয়েছিল, তবে লাইনআপটিকে ঘিরে প্রথম দিকের রিপোর্টগুলি ইতিমধ্যে রয়েছে। এবং প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে যে ফোনটি তিনটি পৃথক সংস্করণে আসবে: Huawei Nova 7 5G, Huawei Nova 7 SE 5G, এবং Huawei Nova 7 Pro 5G। Weibo জনপ্রিয় লিকস্টার, ডিজিটাল চ্যাট স্টেশন আরও প্রকাশ করে যে এই 5 জি-রেডি সিরিজটি হুয়াওয়ের 40W ফাস্ট-চার্জিং টেকনোলজি দ্বারা চালিত হবে।

উৎসটি আমাদের বলে যে Huawei Nova 7, CDY-AN00 মডেল নম্বরটি সম্প্রতি চীনের 3C শংসাপত্র দ্বারা স্বাক্ষরিত হয়েছিল – যা হুয়াওয়ে এখনও চালু হওয়াHuawei P40 হিসাবে একই চার্জারটির সাহায্যে মডেলটি শিপিংয়ের পরিকল্পনা করছে বলে জানায়। চার্জিং ইট (সরকারীভাবে HW-100400C00 শিরোনাম) 40W পর্যন্ত দ্রুত চার্জিং সমর্থন সরবরাহ করে। নোট করুন যে মডেল নম্বরটি আসন্ন নোভা 7 এর সাথে সংযুক্ত করা হয়নি, তবে স্বাস্থ্যকর জল্পনা অনুমান করে যে এটি সম্ভাবনার চেয়ে বেশি।

নোভা সিরিজটি আকর্ষণীয় হুয়াওয়ের দাম সরবরাহকারী মূল্য ক্রেতাদের জন্য ডিজাইন করা হয়েছে, এবং সদ্য মিন্টে সাশ্রয়ী মূল্যের 5G সমর্থন হুয়াওয়ে নোভা 7 কোম্পানির প্রথম রিপ্লিট 5 জি মিড-রেঞ্জ লাইনআপ করবে (গত বছরের হুয়াওয়ে নোভা 6 5 জি সাব-ফ্ল্যাগশিপ বাদে)। হুয়াওয়ে তার অভ্যন্তরীণ উন্নত Kirin 990 5G chipsets ব্যবহার করে এটি সম্ভব করে তুলেছে, যা এই পরবর্তী-জেনার স্মার্টফোন পরিবারকে চালিত করে বলে জানা গেছে।

এখনও কোনও অতিরিক্ত হার্ডওয়্যার বিশদ পাওয়া যায় নি, তবে গুজবগুলির ভিত্তিতে যা নষ্ট হতে পারে বা না পারে, নোভা 7 একটি OLED স্ক্রিনটি রক করবে, যার নীচে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট রিডার লুকানো থাকবে।

সফ্টওয়্যার ফ্রন্টে, এটি একই গল্প। চলমান হুয়াওয়ে এবং ট্রাম্প প্রশাসনের দ্বন্দ্বের জোরালো বিকাশ না হলে নোভা 7 সিরিজটি গুগল মোবাইল পরিষেবাদিতে পাঠাবে না।

যদিও হুয়াওয়ে সম্প্রতি এইচএমএসের সাথে প্রিলোড করা চীনের বাইরের বাজারগুলিতে অনার 9 এক্স চালু করেছে, তবে এটি কতটা ভালভাবে পেল তা এখনও অস্পষ্ট। অন্যথায় দুর্দান্ত Nova 7 trio (যদি চীনের বাইরে চালু করা হয়) একই পরিণতি ভোগ করতে পারে। যে কোনও মূল্যে, সাশ্রয়ী মূল্যের হুয়াওয়ের দাম বহনকারী এপ্রিলে P40 লঞ্চের পরে সিরিজটি মুক্তির জন্য নির্ধারিত রয়েছে।

আলমিনারা আক্তার লোপা

আমি আলমিনারা আক্তার, সবাই লোপা বলেই চিনে। আমি রাজশাহী মহিলা পলিটেকনিক ইন্সটিটিউট থেকে কম্পিউটার প্রযুক্তি তে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং শেষ করি। আমি লিখতে পছন্দ করি। বাংলাদেশ, বাংলাদেশের ঐতিহ্য, শিক্ষা, প্রযুক্তি, চাকুরি, টেলিযোগাযোগ এবং ভ্রমন নিয়ে লিখি। এছাড়াও চলমান যেকোন বিষয়ে লিখতে আমার ভালো লাগে। লেখাই আমার প্রথম শখ।

Related Articles

Back to top button
Close