Home / শিক্ষা / ফলাফল / JSC Exam Routine 2019 Changed – জেএসসি এবং জেডিসি নতুন রুটিন ২০১৯

JSC Exam Routine 2019 Changed – জেএসসি এবং জেডিসি নতুন রুটিন ২০১৯

JSC Exam Routine 2019 Changed: জেএসসি পরীক্ষার রুটিন ২০১৯ পরিবর্তন হয়েছে। এখান থেকে নতুন জেএসসি রুটিন ২০১৯ ডাউনলোড করুন। পুরাতন রুটিন অনুসারে আজ গনিত পরীক্ষার ব্যবস্থা ছিল। কিন্তু, কর্তৃপক্ষ পরীক্ষার সময়সূচী পরিবর্তন করেছে এবং এখন গণিত পরীক্ষা অনুষ্ঠিত হবে ১৪ নভেম্বর ২০১৯।

অনেক শিক্ষার্থী এই সংবাদ জানেন না এবং তারা পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন। সুতরাং, আমরা আপনাকে জেএসসি পরীক্ষার্থীদের সকলকে এই সংবাদটি ভাগ করে নেওয়ার জন্য অনুরোধ করছি। আমরা এখানে জেএসসি পরিবর্তিত রুটিন ২০১৯ এর অফিশিয়াল নোটিশও প্রকাশ করেছি।

জেডিসি পরীক্ষার রুটিন ২০১৯ পরিবর্তন হয়েছে। আজকের জেডিসি পরীক্ষা ১৪ ই নভেম্বর ২০১৯ অনুষ্ঠিত হবে। বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ড নিউজ / নোটিশের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে এই নিউজকে নিশ্চিত করেছে।

শিক্ষা বোর্ড বাংলাদেশ ১১/১১/২০১৯ এর জেএসসি পরীক্ষা পরিবর্তন করেছে। নতুন তারিখ ১৩/১১/২০১৯। ১৩ নভেম্বর ২০১৯, জেএসসি পরীক্ষা ছিল বিজ্ঞান (পুরাতন রুটিন)। এখন, কর্তৃপক্ষ রুটিন পরিবর্তন করেছে এবং এটি তফসিল অনুসারে ১৩ নভেম্বর ২০১৯ এ হয়েছে । এই দিনের প্রথম দিকে, কর্তৃপক্ষ জেএসসি গণিত পরীক্ষার তারিখ ০৯/১১/২০১৯ থেকে ১৪/১১/২০১৯ এ পরিবর্তন করেছে। অফিসিয়াল নোটিশও এই ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে।

আপনার যদি কোনও প্রশ্ন বা প্রশ্ন থাকে তবে নীচে একটি মন্তব্য করুন। কেবল আপনার নাম, ইমেল এবং মন্তব্য যুক্ত করুন। ওয়েবসাইট বিভাগটি ফাঁকা রাখুন। আমরা যত তাড়াতাড়ি সম্ভব আপনাকে প্রতিক্রিয়া জানাতে হবে! আমাদের সাথে থাকার জন্য আপনাকে আবার ধন্যবাদ।

About আলমিনারা আক্তার লোপা

mm
আমি আলমিনারা আক্তার, সবাই লোপা বলেই চিনে। আমি রাজশাহী মহিলা পলিটেকনিক ইন্সটিটিউট থেকে কম্পিউটার প্রযুক্তি তে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং শেষ করি। আমি লিখতে পছন্দ করি। বাংলাদেশ, বাংলাদেশের ঐতিহ্য, শিক্ষা, প্রযুক্তি, চাকুরি, টেলিযোগাযোগ এবং ভ্রমন নিয়ে লিখি। এছাড়াও চলমান যেকোন বিষয়ে লিখতে আমার ভালো লাগে। লেখাই আমার প্রথম শখ।

Check Also

JSC Result 2019 – eboardresults.com [জেএসসি ফলাফল ২০১৯ অনলাইনে চেক করুন]

জেএসসি ফলাফল ২০১৯ অনলাইন কীভাবে চেক করবেন? জেএসসি ফলাফল ২০১৯ আমাদের ওয়েবসাইট থেকে দ্রুত অনলাইনে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।