বাংলা

JSC Marksheet 2019 Download [জেএসসি মার্কশিট ২০১৯ ও ফলাফল ডাউনলোড]

জেএসসি ফলাফল ও মার্কশীট ২০১৯ একই সময়ে প্রকাশ করে। পরীক্ষা বা অভিভাবক জেএসসি মার্কশিট ২০১৯ অনলাইনে সহজেই ডাউনলোড করতে পারেন। সম্প্রতি, শিক্ষা বোর্ড নম্বর বেস মার্কশিট সরবরাহ করে। সুতরাং, আপ্নারা এই পোস্ট থেকে সহজেই সাধারণ মার্কশিট এবং নম্বর সহ মার্কশিট ডাউনলোড করতে পারবেন। নম্বর অনুসারে জেএসসি ফলাফল মার্কশিট ২০১৯, জেএসসি পরীক্ষার ফলাফল প্রকাশের ৩ ঘন্টা পরে পাওয়া যাবে। আপনি একটি রোল দিয়ে জেএসসি ফুল মার্কশিট ২০১৯ কীভাবে ডাউনলোড করবেন? বেশিরভাগ মানুষ এটি সন্ধান করছেন। আপনি যদি এটিও খুঁজছেন তবে চিন্তা করবেন না! আপনাকে সাহায্য করার জন্য আমরা এইখানে। এই পোস্টে, আমরা জেএসসি ফলাফল মার্কশিট ডাউনলোড ২০১৯ সম্পর্কে সর্বশেষ উপায় বর্ণনা করছি।

সমস্ত শিক্ষা বোর্ডের জেএসসি পরীক্ষার ফলাফল প্রকাশিত হলে সর্বাধিক প্রার্থী এবং অভিভাবকরা মার্কশিট অনুসন্ধান করবেন। এখন, কর্তৃপক্ষ মার্কস (সংখ্যা) সহ সমস্ত পাবলিক ফলাফলের মার্কশিট প্রকাশ করে। সুতরাং, প্রার্থীরা প্রতিটি বিষয়ে তার পূর্ণ নম্বর পেতে পারেন। সুতরাং, আপনার রোল নম্বর এবং নিবন্ধকরণ নম্বর উভয়েরই প্রয়োজন। ভুলে যাবেন না, কেবল একটি পোর্টাল আপনার জেএসসি মার্কশিট সরবরাহ করবে। সুতরাং, সঠিক নির্দেশ অনুসরণ করুন এবং আপনার ফলাফলটি দ্রুত দেখুন।

জেএসসি রেজাল্ট মার্কশিট ২০১৯ ডাউনলোড সিস্টেমঃ

এখানে রেজাল্ট সম্পর্কিত তথ্য এবং ধাপে ধাপে গাইড উপলব্ধ। নম্বর তালিকা সহ আপনার জেএসসি মার্কশিট দ্রুত পেতে আপনি নীচের নির্দেশিকাটি অনুসরণ করতে পারেন। মোট নম্বর পেয়ে আপনি কত নম্বর পেয়েছেন তা মার্কশিটে উপলভ্য। সুতরাং, জেএসসি ফলাফল প্রকাশের পরে নীচের গাইডটি অনুসরণ করুন। তারপরে, আপনি আপনার জেএসসি ফলাফল মার্কশিট ২০১৯ পাবেন। সিস্টেমটি জেএসসি ফলাফল চেক অনলাইন নামেও পরিচিত।

  • প্রথম পদক্ষেপ: eboardresults.com প্রবেশ করুন।
  • দ্বিতীয় পদক্ষেপ: এসএসসি / এইচএসসি / জেএসসি / সমমানের ফলাফলের উপর ক্লিক করুন
  • তৃতীয় পদক্ষেপ: আপনার পরীক্ষার নাম জেএসসি / জেডিসি নির্বাচন করুন
  • চতুর্থ ধাপ: ২০১৯ (বছর) নির্বাচন করুন
  • পঞ্চম ধাপ: আপনার শিক্ষাবোর্ডের নাম নির্বাচন করুন
  • ষষ্ঠ ধাপ: ফলাফলের ধরণ থেকে পৃথক ফলাফল নির্বাচন করুন
  • সপ্তম পদক্ষেপ: আপনার জেএসসি ৬ ডিজিট রোল নম্বর টাইপ করুন
  • অষ্টম পদক্ষেপ: আপনার নিবন্ধকরণ নম্বরটি টাইপ করুন
  • নবম পদক্ষেপ: বাম দিক থেকে সুরক্ষা কী টাইপ করুন
  • দশম পদক্ষেপ: ফলাফলের বোতামে ক্লিক করুন

আপনি আপনার ফলাফল তাত্ক্ষণিকভাবে পাবেন (যদি মার্কশিট উপলব্ধ থাকে)। ল্যাটার গ্রেড মার্কশিট সহ ফলাফলটি কেবলমাত্র সময় উপলভ্য হবে। আপনার যদি নিবন্ধকরণ নম্বর না থাকে তবে আপনি চিঠি গ্রেডের চিহ্ন পত্র পাবেন। তবে, আপনাকে কেবল সংখ্যা অনুসারে জেএসসি ফলাফল মার্কশিট ২০১৯ পেতে রেজিস্ট্রেশন নম্বর সরবরাহ করতে হবে। নীচে আমরা জেএসসি ফলাফল সংখ্যা ওয়াইস মার্কসিট 2019 এর গুরুত্বকে যুক্ত করেছি We আমরা আপনাকে এটি পড়ার জন্য সুপারিশ করছি। আপনি এসএমএসের মাধ্যমে জেএসসি ফলাফলও পরীক্ষা করতে পারেন।

জেএসসি নম্বর (মার্কস) অনলাইনে কীভাবে ডাউনলোড করবেন?

সমস্ত লোকেরা এখন অনলাইন থেকে জেএসসি মার্কস ডাউনলোড করতে পারে। জেএসসি পরীক্ষার নম্বর পেতে একটি সাধারণ কাজ সম্পূর্ণ করতে হবে। নীচে, আপনাকে আপনার তথ্য সরবরাহ করতে হবে। তারপরে, রেজাল্ট বোতামে ক্লিক করুন এবং ফলাফলটি দ্রুত চেক করুন। মুদ্রণ বোতামে ক্লিক করে আপনার জেএসসি চিহ্নগুলি (নম্বর) মুদ্রণ করুন।

যদি আপনি আমাদের দেওয়া নির্দেশনাটি অনুসরণ করেন তবে আপনি আপনার জেএসসি মার্কশিট ২০১৯ পেয়েছেন। সুতরাং, আমরা আশা করি আপনি এখন খুশি। আপনি যদি জেএসসি ফলাফল পুনঃ-যাচাই-বাছাই করতে চান, আপনি আগামীকাল এটি করতে পারবেন (ফলাফল প্রকাশের এক দিন পরে)। সমস্ত তথ্য, আবেদন প্রক্রিয়া, সময়সূচী এই ওয়েবসাইটে উপলব্ধ।

আমরা আশা করি যে এই নিবন্ধটি সহ, আপনি জেএসসি ফলাফল মার্কশিট পেয়ে গেছেন। আপনি কি জেএসসি ফলাফল সম্পর্কে আরও নিবন্ধগুলি পড়তে চান? আপনার জন্য এখানে। আপনি আরও নিবন্ধ পড়তে আরও ধারণা পাবেন। আপনি এই পোস্টটি আপনার বন্ধুদের সাথে ভাগ করতে পারেন। আপনার মূল্যবান সময় দিয়ে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

আলমিনারা আক্তার লোপা

আমি আলমিনারা আক্তার, সবাই লোপা বলেই চিনে। আমি রাজশাহী মহিলা পলিটেকনিক ইন্সটিটিউট থেকে কম্পিউটার প্রযুক্তি তে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং শেষ করি। আমি লিখতে পছন্দ করি। বাংলাদেশ, বাংলাদেশের ঐতিহ্য, শিক্ষা, প্রযুক্তি, চাকুরি, টেলিযোগাযোগ এবং ভ্রমন নিয়ে লিখি। এছাড়াও চলমান যেকোন বিষয়ে লিখতে আমার ভালো লাগে। লেখাই আমার প্রথম শখ।

Related Articles

Back to top button
Close