ফলাফল

JSC Result 2019 Jessore Board Online, SMS & Marksheet Download

যশোর শিক্ষা বোর্ডের জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষার ফলাফল ২০১৯ এ আপনাকে স্বাগতম। (JSC Result 2019 Jessore Board ) আপনি যদি যশোর বোর্ডের ২০১৯ এর জেএসসি পরীক্ষার প্রার্থী হন তবে আপনি সঠিক জায়গায় আছেন। এই নিবন্ধে, আমরা কীভাবে যশোর শিক্ষা বোর্ডের অধীনে আপনার জেএসসি ফলাফল পেতে পারি তার সমস্ত সম্ভাব্য উপায় সম্পর্কে আমরা কথা বলি। সুতরাং আপনি যদি জেএসসি পরীক্ষার ২০১৯ এর প্রার্থী হন তবে আমি মনে করি এই নিবন্ধটি আপনার ফলাফল সহজেই খুঁজে পেতে আপনার পক্ষে সহায়ক  কারণ আমরা খুব দ্রুত ফলাফল পাওয়ার জন্য সমস্ত সম্ভাব্য উপায় কভার করার চেষ্টা করি।

জেএসসি ফলাফল ২০১৯ প্রকাশের তারিখঃ

মূলত আমাদের দেশে, বাংলাদেশ শিক্ষা বোর্ডের সকল পাবলিক পরীক্ষার ফলাফল সমাপনী পরীক্ষা শেষ হওয়ার ৯০ দিনের মধ্যে অনুষ্ঠিত হবে। তবে, আমাদের দেশে জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) ফলাফল ২০১৯ শেষ পরীক্ষার শেষে ৩০ দিনের বা অনেক কম সময়ের মধ্যে প্রকাশিত হবে। জুনিয়র স্কুল সার্টিফিকেট পরীক্ষার ফলাফল ৩১ শে ডিসেম্বর প্রকাশিত হতে পারে। এই তারিখটি এক সংবাদ সম্মেলনে বাংলাদেশের শিক্ষামন্ত্রী ডঃ দিপু মনির মাধ্যমে দেখানো হয়েছে। জুনিয়র স্কুল সার্টিফিকেট পরীক্ষার ফলাফল ২০১৯ যশোর বোর্ডও একই সময়ের মধ্যে প্রকাশ করবে। এই নিবন্ধে, আমি অনলাইনে, মোবাইল এসএমএস এবং অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপ্লিকেশনগুলির সাথে আপনার জেএসসি পরীক্ষার ফলাফল পাওয়ার জন্য সমস্ত সম্ভাব্য উপায়গুলি দেখানোর চেষ্টা করছি। জেএসসি ফলাফল প্রকাশিত হলে, আপনি আমাদের ওয়েবসাইটে ফলাফল পাবেন।

আরও পরুনঃ JSC Result 2019 Rajshahi Board

যশোর শিক্ষা বোর্ডের জন্য জেএসসি ফলাফল ২০১৯অনলাইনে দেখুনঃ

অনলাইনের মাধ্যমে যশোর শিক্ষা বোর্ড জেএসসি ফলাফল ২০১৯ পাওয়ার সাধারণ ও সর্বাধিক জনপ্রিয় উপায়। প্রথমে ফলাফল স্কুল বা ইনস্টিটিউটে প্রকাশিত হয়। আপনি যদি আপনার স্কুলে থাকেন তবে আপনাকে অবশ্যই আপনার ইনস্টিটিউট থেকে আপনার পরীক্ষার ফলাফল সংগ্রহ করতে হবে। এখন এই বিষয়টির বিষয়ে, আমি আপনাকে প্রদর্শন করছি, কীভাবে আপনার ফলাফলটি যশোর শিক্ষা বোর্ডের বিশ্বস্ত ও স্বনামধন্য ইন্টারনেট সাইটগুলিতে পাবেন। শুরুতে, http://www.educationboardresults.gov.bd এই লিঙ্কে যান এবং জেএসসি / জেডিসি পরীক্ষা নির্বাচন করুন এবং বছর ২০১৯ নির্বাচন করুন এর পরে আপনার রোল এবং রেজিঃ নম্বরটি টাইপ করুন এবং গণিতের প্রশ্নের সমাধান করুন তারপরে পুট বাটনটি চাপুন। কয়েক মুহুর্ত অপেক্ষা করুন এবং তারপরে আপনি নিজের ফলাফলটি প্রদর্শন করবেন। আপনি যশোর বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইটে আপনার জেএসসি ফলাফল ২০১৯ পেয়েছেন।

জেএসসি ফলাফল ২০১৯ যশোর শিক্ষা বোর্ড এসএমএসের মাধ্যমে চেক করুনঃ

এটি জুনিয়র স্কুল সার্টিফিকেট পরীক্ষার ফলাফল ২০১৯ যশোর বোর্ডের সন্ধানের আর একটি স্মার্ট উপায়। শিক্ষার্থীরা উপলক্ষে জেএসসি পরীক্ষার ফলাফলের এসএমএস ফর্ম্যাটটিকে অবহেলা করে। ঠিক এখানে আমরা আপনাকে জানিয়েছি যে আপনি এসএমএসের মাধ্যমে যশোর বোর্ডের জন্য জেএসসি পরীক্ষার ফলাফল পাবেন। ফলাফলটি পেতে এটি পরিষ্কার এবং দ্রুত বিকল্প। যাইহোক, যদি পরীক্ষার ফলাফল পেতে এই বিকল্পটি ব্যবহার করে থাকেন তবে আপনাকে এর জন্য একটি দুর্দান্ত চুক্তি প্রদান করতে হবে। কারণ এই উপায়টি মোবাইল ফোন অপারেটর সংস্থা ব্যবহার করে পরিচালনা করে। তাদের প্রতি এসএমএসে ২.৪৪ / টাকা চার্জ করা হবে। এখন আমরা আপনাকে এসএমএস প্রেরণ সিস্টেমের কৌশলটি দিচ্ছি। যশোরের জন্য, শিক্ষাবোর্ড পরীক্ষার ফলাফলগুলি এই নিয়মগুলি অনুসরণ করে। সবার আগে আপনার পরীক্ষার নাম যেমন জেএসসি বা জেডিসি টাইপ করা উচিত। তারপরে আপনার শিক্ষা বোর্ডের নামের প্রথম ৩ টি অক্ষর লিখুন, জেএসের মতো। এর পরে আপনার রোল নংটি লিখুন, এবং ২০১৯ সালের মতো উত্তীর্ণ বছরটি প্রেরণ করুন এবং এটি ১৬২২২ এ প্রেরণ করুন।

উদাহরণস্বরূপ জেএসসি জেএস ১০৪৫৬৬ ২০১৯ এ ১৬২২২ নম্বরে পাঠান 

আপনার ফলাফলের জন্য আপনাকে অনেক অনেক শুভেচ্ছা। আপনার যদি জেএসসি ফলাফল ২০১৯ এর বিষয়ে কোন প্রশ্ন, প্রশ্ন বা কোনও ভুল তথ্য থাকে তবে যশোর শিক্ষা বোর্ড, নির্দ্বিধায় আমাদের স্পর্শ করুন। আমরা যত তাড়াতাড়ি সম্ভব এটি আপডেট করার চেষ্টা করি এবং এটি আপনাকে সহায়তা করবে।

আলমিনারা আক্তার লোপা

আমি আলমিনারা আক্তার, সবাই লোপা বলেই চিনে। আমি রাজশাহী মহিলা পলিটেকনিক ইন্সটিটিউট থেকে কম্পিউটার প্রযুক্তি তে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং শেষ করি। আমি লিখতে পছন্দ করি। বাংলাদেশ, বাংলাদেশের ঐতিহ্য, শিক্ষা, প্রযুক্তি, চাকুরি, টেলিযোগাযোগ এবং ভ্রমন নিয়ে লিখি। এছাড়াও চলমান যেকোন বিষয়ে লিখতে আমার ভালো লাগে। লেখাই আমার প্রথম শখ।

Related Articles

Back to top button
Close