Skip to content

নগদ মোবাইল মেনু, হেল্পলাইন নাম্বার, অফার, চার্জ, লিমিট

নগদ মোবাইল মেনু, হেল্পলাইন নাম্বার, অফার, চার্জ, লিমিট

আজকে আমরা বাংলাদেশের একটি মোবাইল ব্যাংকিং এর বিষয় সম্পর্কে বেশ কিছু তথ্য দিয়ে আপনাদের সহযোগিতা করব। আজকের আলোচনাটি নগদ এর উপর ভিত্তি করে নিয়ে এসেছি আমরা। সুতরাং আপনারা যারা নগদ ব্যবহার করছেন কিংবা নগদে নতুন একাউন্ট খুলছেন তাদেরকে নগদ সম্পর্কিত আজকের আলোচনায় স্বাগতম। আজকের আলোচনার মাধ্যমে আপনাদেরকে নগদ ব্যবহারের সমস্ত বিষয় সম্পর্কে জানাবো যা জানার মাধ্যমে আপনি খুব সহজেই নগদ ব্যবহার করতে পারবেন পাশাপাশি নগদ অফারসহ হেল্পলাইন নাম্বারে যোগাযোগ করতে সক্ষম হবেন। একজন নগদ ব্যবহারকারী হিসেবে অবশ্যই এই তথ্যগুলো সম্পর্কে জানার প্রয়োজন রয়েছে। অনেকেই রয়েছেন যারা নতুন নগদ একাউন্ট করেছেন এদের মধ্যে অনেকেই নগদের মেনু সম্পর্কে জানেন না কিভাবে মেনু বের করতে হয়। পাশাপাশি কিছু সংখ্যক ব্যক্তি রয়েছে যারা অনিয়মিত, এদের মধ্যে অনেকেই নগদের মেনু বের করার বিষয়টি সম্পর্কে জানেন না তাদেরকে এ বিষয়ে জানিয়ে সহযোগিতা করার পাশাপাশি হেল্পলাইন নম্বর ও অফার সম্পর্কে জানিয়ে সহযোগিতা করব আমরা।

সুতরাং প্রিয় পাঠক বন্ধুগণ আমাদের আজকের আলোচনায় নগদ সম্পর্কিত প্রয়োজনীয় সকল তথ্য সম্পর্কে জানুন নিরাপদে মোবাইল ব্যাংকিং নগদ ব্যবহার করুন। নগদ ব্যবহারের প্রতি মানুষের আগ্রহ অনেক বেশি আমরা মূলত সকলেই লেনদেন করে থাকি এক্ষেত্রে সেরা একটি মোবাইল ব্যাংকিং সেবার বিষয় সম্পর্কে জানতে চাই তারা অবশ্যই নগদটি ট্রাই করতে পারেন। আমরা আমাদের আজকের আলোচনায় নগদ এর বেশ কিছু বিষয় সম্পর্কে জানাবো যা জানার প্রয়োজন অনেক বেশি।

নগদ মোবাইল মেনু

নতুন ও অনিয়মিত ব্যবহারকারীদের নগদ ব্যবহার করতে গেলে অবশ্যই মোবাইল মেনু বের করার বিষয় সম্পর্কে জানতে হবে। এক্ষেত্রে কি ডায়াল করে মেন মেনু তে প্রবেশ করতে হয় এ বিষয়ে সম্পর্কে জানাবো আমরা। মেন মেনুতে প্রবেশ করার মাধ্যমে আমরা সকল সার্ভিসের বিষয় সম্পর্কে জানতে পারবো। এছাড়াও আমাদের নগদ ব্যবহার করতে গিয়ে যে সমস্ত কাজ রয়েছে তা আরো সহজ করতে নগদের মোবাইল অ্যাপ ব্যবহার করতে পারেন। এর বাইরে যারা ফিচার ফোন ব্যবহার করেন তারা ডায়াল করার সুযোগ পাচ্ছে আমরা আপনাদেরকে নগদের মেইন মেনুতে প্রবেশ করার কোড দিয়ে সহযোগিতা করছি।

নগদ হেল্পলাইন নাম্বার, ইমেইল অ্যাড্রেস

প্রতিটি কোম্পানি গ্রাহক সেবার জন্য হেল্প লাইন সার্ভিসটি যুক্ত করে থাকেন। বিশেষ গুরুত্ব প্রদান করে থাকেন ব্যাংকিং সেক্টরের কোম্পানিগুলো। তারা গ্রাহকের প্রতি অনেক ভালো ব্যবহার করে থাকেন। আজকের আলোচনায় আমরা আপনাদেরকে নগদ হেল্পলাইন নম্বর দিয়ে সহযোগিতা করব যার মাধ্যমে আপনি নগদ ব্যবহার করতে গিয়ে সকল ধরনের সমস্যার কথা উল্লেখ করে তাদের কাছ থেকে সমাধান নিতে পারেন। এক্ষেত্রে অবশ্যই আপনাকে জানতে হবে নগদের হেল্পলাইন নম্বর আমরা আপনাদেরকে সরাসরি নগদের হেল্পলাইন দিয়ে সহযোগিতা করছি যে কোন প্রয়োজনে তাদের সাথে যোগাযোগ করতে পারবেন অবশ্যই তারা আপনাকে নগদ সম্পর্কিত সকল ধরনের সঠিক তথ্য দিয়ে সহযোগিতা করবে।

নগদ কাস্টমার কেয়ার নাম্বার 16167 অথবা 09616167

নগদ ই-মেইল ঠিকানা – [email protected]

নগদ অফার ২০২৩

প্রতিনিয়ত নগদ অফার প্রদান করে থাকেন ব্যবহারকারীদের জন্য। মূলত নগদের এই অফার গুলোর উপর ভিত্তি করে বর্তমান ব্যবহারকারী অনেক বৃদ্ধি পেয়েছে সকলেই নগদ ব্যবহারের প্রতি আগ্রহ প্রকাশ করছে। এছাড়াও নগদের বেশ কিছু সুবিধাজনক বিষয় রয়েছে এর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে ফ্রি সেন্ট মানি। অর্থাৎ আপনার অ্যাকাউন্ট থেকে অন্য একাউন্টে টাকা পাঠাতে কোন প্রকার চার্জ কাটা হবে না এটি খুবই ভালো একটি বিষয়। এর বাইরে নগদ বিভিন্ন ধরনের অফার দিয়ে থাকেন আমরা সেই সমস্ত অফার গুলোর বিষয় সম্পর্কে আপনাদের জানাবো সকল আপডেট অফার সম্পর্কে জানতে পারবেন এখান থেকে সুতরাং নিচে বর্তমান সময়ে অফার গুলো উল্লেখ করা হলো।

নগদ কাস্টমার কেয়ার বঙ্গবন্ধু এভিনিউ- ঢাকা

অফিস সময় ঠিকানা
সকাল -৯.০০ টা- ৩.০০ টা বঙ্গবন্ধু এভিনিউ 1000 (বায়তুল মোকাররম মসজিদের পাশে) কাউন্টার নং 27

নগদ কাস্টমার কেয়ার বনানী- ঢাকা

অফিস সময় ঠিকানা
সকাল -৯.০০ টা-৫.০০টা বনানী ডাকঘর (বাস স্ট্যান্ডের পাশে) ঢাকা 1213

নগদ কাস্টমার কেয়ার লোকসিপুর- রাজশাহী

অফিস সময় ঠিকানা
সকাল -৯.০০ টা-৫.০০টা  লোকীপুর গিটার রোড, রাজশাহী

নগদ কাস্টমার কেয়ার বাখালি মোড়- খুলনা

অফিস সময় ঠিকানা
সকাল -৯.০০ টা-৫.০০টা  হাফিজউদ্দিন হাসপাতাল আরো ও বুখালি, খুলনা

নগদ কাস্টমার কেয়ার বরিশাল

অফিস সময় ঠিকানা
সকাল -৯.০০ টা-৪.০০টা  ফজলুল হক এভিনিউ, বরিশাল

Comment Here