তথ্য

Nokia 0 Max 5G 2023 release date, price, specification

প্রিয় পাঠকগণ আপনাদের জন্য একটি সুখবর নিয়ে এসেছি নোকেয়া শীঘ্র একটি নতুন স্মার্টফোন রিলিজ করতে চলেছে যেটির নাম নোকিয়া জিরো প্রম্যাক্স। এই নতুন nokia ফ্লাগশিপে রয়েছে শক্তিশালী প্রসেসর,  স্টোরেজ, আশ্চর্য চেহারা, ক্যামেরা সিস্টেম এবং অন্যান্য অত্যাধুনিক প্রযুক্তি। যতদূর আমরা জানি, সময়ের সাথে সাথে তারা তাদের ডিভাইসেরের উন্নতি করছে। সেরকম একটি উন্নত ও নতুন মডেলের ফোন বাজারে নিয়ে আসলো এক নতুনত্বের ছোঁয়া সেটি হচ্ছে নোকিয়া 0 pro max। এই নতুন নোকিয়া ফ্লাগশিপ একটি শক্তিশালী, হাই এন্ড স্মার্টফোন। সমস্ত স্পেসিফিকেশন, বৈশিষ্ট্য জানতে চান তাহলে আমাদের সাথে থাকুন এবং পৃষ্ঠাটিএস কল করুন। এছাড়া, আমরা এই নিবন্ধনের মূল্য এবং প্রকাশের তারিখ প্রকাশ করব। যারা নোকিয়া ফোন ব্যবহার করেছে তারা বুঝতে পারবে যে নোকিয়া ফোন কত ভালো একটি ফোন। এই ফোনটি শীঘ্রই আপনাদের দেশে রিলিজ হতে চলেছে। যারা যারা এই ফোন কেনার জন্য আগ্রহে তারা অবশ্যই খুজতেছে এই ফোনের রিলিজ ডেট এই ফোনের প্রাইস কত।  আমরা এই পোস্টটির মাধ্যমে আপনাদের সামনে সেসব বিষয় সম্পর্কে তুলে ধরব। যারা যারা এই ফোন কিনতে আগ্রহী তারা আমাদের পোস্টটি ভালোভাবে পড়বেন।

Nokia 0 Max 5G 2023 release date

নোকিয়া স্মার্টফোনটি এখনো আনুষ্ঠানিকভাবে প্রকাশের তারিখ ঘোষণা করা হয়নি তবে আমরা আশা করি করতে পারি যে nokia 0 pro max এই বছরের 29 অক্টোবর এর মধ্যে প্রকাশিত হবে। ড্যাশিং ফোনটিতে একটি বড় স্কিন এবং একটি  উদ্ভাবনী ডিজাইন রয়েছে বলে জানা গেছে এবং এটি নিশ্চিত যে নোকিয়া ভক্তদের কাছে এটি একটি হিট হয়ে যাবে।

Nokia 0 Max 5G 2023 specification

এই ফোনটিতে অনেকগুলো দুর্দান্ত বৈশিষ্ট্য রয়েছে যা আপনাকে অবাক করে দেবে। যখন কেউ ফোন কিনতে যায়, প্রথমে যে জিনিসটি দেখে তা হল স্কিন। এই কারণে এই ফোনটি একটি ৪ কে রেজাল্টউশনের পাশাপাশি একটি বড়, সুন্দর 6.9 ইঞ্চি সুপার অ্যামোলের ডিসপ্লে সহ আছে। Nokia 0 ম্যাক্স ফাইভ জি হলো সবচেয়ে বড়, সবচেয়ে বেশি ফিটার পূর্ণ ফোন যা আমরা ব্র্যান্ড থেকে দেখেছি। একটি ওয়াটার ড্রপ খাস রয়েছে এবং এটি উভয় পাশে গরিলা গ্লাস দ্বারা সুরক্ষিত। আইপি ৬৮ সার্টিফিকেশন সহ ডিসপ্লে উজ্জ্বল এবং প্রাণবন্ত। ব্যাটারি সম্পর্কে কথা বলা যাক দীর্ঘমেয়াদী ব্যবহারকারীদের জন্য এটি একটি ফোনের একটি অপরিহার্য অংশ। তাদের মোবাইল ডিভাইসের জন্য একটি বড় ব্যাটারি ক্ষমতা চান। এ কারণে নোকিয়া নতুন মডেলটিতে একটি বিশাল 7000 এমই এইচ ব্যাটারি বক্স রয়েছে এবং দ্রুত চার্জিং সমর্থন করে। এটি আপনাকে এই ডিভাইসটির দ্রুত চার্জ করতে সাহায্য করবে। ফোন ক্রেতাদের জন্য সবচেয়ে বেশি যত্ন করে এবং খোঁজে সেটি হচ্ছে ফোনের ক্যামেরা। নোকিয়া জিরো ম্যাক্স এর একটি ওয়ার্ড লেন্স ক্যামেরা রয়েছে একটি প্রাথমিক 108 এমপি লেন্স, একটি মাধ্যমিক ৪০ এম্পি লেন্স, একটি আলট্রা ওয়ার্ড ১৬ এম বি লেন্স এবং একটি গভীরতা সেন্সর ১২ এমপি লেন্স। জিরো ম্যাক্সে একটি সেলফি ক্যামেরা রয়েছে যা শুধু সেলফি তোলার জন্য নয়,, ভিডিও কল এবং সাধারণ ফটোগ্রাফির জন্য দুর্দান্ত।। সামনের দিকে ক্যামেরাটি রেজোলিউশন ৪৮ মেগাপিক্সেল, যা অনেক প্রেশাদার ক্যামেরা এবং হাই এন্ড সেল ফোনের সমান। এই স্মার্ট ফোনের জন্য নিরাপত্তা একটি ক্রমবর্ধমান গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য হয়ে উঠেছে।  নোকিয়া নতুন ফোন ডিসপ্লে তে তৈরি একটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার অন্তর্ভুক্ত করে এটিকে বিবেচনায় নিয়েছে। এটি আপনার গোপনীয়তা রক্ষা করতে এবং আপনার তথ্য সুরক্ষিত রাখতে সাহায্য করে।

Nokia 0 Max 5G 2023 price

এই ফোনটি আমাদের দেশে এখনো লঞ্চ হয়নি তাই এর সঠিক মূল্য কত সেটাও ঠিকভাবে জানা যায়নি। তবে এই ফোনটি ভারতীয় মানুষের জন্য ২৬৯৯৯টাকা হিসেবে সেট করা হবে। এটি নভেম্বর ২০২৩ এ রিলিজ হবে। তাই আপনার দেশে এই নোকিয়া স্মার্টফোনটি ২০২৩ রিলিজ করার জন্য আপনাকে অবশ্যই অপেক্ষা করতে হবে।

পরিশেষে, নোকিয়া জিরো ম্যাক্স প্রকাশের তারিখ এবং মূল্য সম্পর্কে আরো কোন তথ্য বা আপডেট খবর থাকলে আমরা পাব জানানো হবে যে এটি আমাদের এই পোস্টে স্বয়ংক্রিয়ভাবে যুক্ত হবে। নোকিয়া জিরো ম্যাক্স সম্পর্কে আপনার কোন প্রশ্ন বা বিভ্রান্তি থাকলে অনুগ্রহ করে আমাদের এখানে জিজ্ঞাসা করুন। আমরা সঠিক তথ্য সাথে সাথে আপনাকে উত্তরে জানাবো আমাদের সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ।

Comment Here