বাংলা

Nokia 2.3 With Dual Rear Camera, 6.2-Inch Display, 4,000mAh Battery, Full Specifications

বৃহস্পতিবার কায়রোতে নোকিয়া ২.৩ চালু হয়েছিল। বাজেটের স্মার্টফোনটি নোকিয়া মোবাইল ব্র্যান্ডের লাইসেন্সধারী ফিনিশ সংস্থা এইচএমডি গ্লোবালের সর্বশেষতম। সংস্থাটি নোকিয়া ২.৩ কে একটি ক্যামেরা এবং বিনোদন-কেন্দ্রিক বাজেটের স্মার্টফোন হিসাবে চিহ্নিত করছে এবং অ্যান্ড্রয়েড 9.0 সহ জাহাজ চালানোর সময় এটিকে অ্যান্ড্রয়েড 10 রেডি বলা হচ্ছে। গুগল অ্যাসিস্ট্যান্ট বোতাম, একটি ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ, একটি বিশাল প্রদর্শনী এবং একটি ‘দুই দিনের ব্যাটারি লাইফ’ ​​বৈশিষ্ট্যযুক্ত নোকিয়া ২.৩ অদূর ভবিষ্যতে ভারতে পৌঁছাবে বলে আশা করা যায়। নোকিয়া ২.৩ মূল্য, স্পেসিফিকেশন এবং প্রাপ্যতার মতো বিশদগুলির জন্য পড়ুন।

নোকিয়া 2.3 মূল্যঃ

এইচএমডি গ্লোবাল নোকিয়াটির 2.3 মূল্য নির্ধারণ করেছে EUR 109 (প্রায় 8,600 টাকা)। আমরা আশা করতে পারি যে ভারতে নোকিয়া ২.৩ এর দাম একই হবে। স্মার্টফোনটি ডিসেম্বরের মাঝামাঝি থেকে বাজারে শিপিং শুরু করবে, তবে এটি সঠিকভাবে ভারতের প্রাপ্যতা সম্পর্কে বিস্তারিত বলা যায়নি। এটি চারকোল, সায়ান গ্রিন এবং স্যান্ডে পাওয়া যাবে।

Nokia 2.3 Key Full Features

এই প্রবর্তনের বিষয়ে মন্তব্য করে এইচএমডি গ্লোবাল সিপিও জুহো সারভিকাস বলেছেন, “বিশ্বজুড়ে গ্রাহকরা নোকিয়া 2 পরিবারের পণ্যগুলির সত্যই প্রশংসা করেছেন। নোকিয়া ২.৩ আপনাকে নতুন করে স্থির করার অভিজ্ঞতা দেয়ার আমাদের প্রতিশ্রুতিতে এক ধাপ এগিয়েছে – গ্রাহকদের অ্যাক্সেস দেয় দুই বছরের ওএস আপগ্রেড এবং তিন বছরের মাসিক সুরক্ষা আপডেট এমনকি সাশ্রয়ী মূল্যের স্তরেও রয়েছে, শীর্ষে, এটি এই বিভাগের জন্য শিল্পের শীর্ষস্থানীয় এআই, বড় স্ক্রিন এবং দুই দিনের ব্যাটারি লাইফের আমাদের স্বাক্ষরের প্রতিশ্রুতি সরবরাহ করে – এটি এটিকে আদর্শ বাছাই করে তোলে for যারা তাদের স্মার্টফোনে তাদের প্রাথমিক স্ক্রিন হিসাবে নির্ভর করে। “

নোকিয়া 2.3 স্পেসিফিকেশন

ডুয়াল সিম (ন্যানো) নোকিয়া ২.৩ বুট অ্যান্ড্রয়েড 9.0 পাই, কিছুটা আশ্চর্য – যদিও এইচএমডি গ্লোবাল বলছে যে স্মার্টফোনটি আপডেটের জন্য সময়সীমা না দিয়েই অ্যান্ড্রয়েড 10 প্রস্তুত আসে। বাজেটের স্মার্টফোনটিতে 19: 9 টির অনুপাত সহ 6.2 ইঞ্চি এইচডি + (720×1520 পিক্সেল) ইন-সেল ডিসপ্লে রয়েছে। এটি একটি কোয়াড-কোর মিডিয়াটেক হেলিও এ 22 এসসি এবং 2 জিবি র‌্যামের সাথে চালিত।

নোকিয়া ২.৩ এফ / ২.২ অ্যাপারচার সহ ১৩ মেগাপিক্সেল প্রাইমারী ক্যামেরা সহ একটি ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ বহন করেছে, এটি পোর্ট্রেট মোড এবং একাধিক বোকেহ প্রভাবগুলিকে শক্তিশালী করে এমন একটি 2-মেগাপিক্সেল গভীরতার সেন্সর যুক্ত রয়েছে। এইচএমডি গ্লোবাল একটি প্রস্তাবিত শট বৈশিষ্ট্যটিও দেখায় যা শাটার প্রেসের আগে এবং পরে 15 টি চিত্র নিয়ে যায় এবং তারপরে সেরা শটটি নির্বাচন করে। রিয়ার সেটআপের সাথে একটি এলইডি ফ্ল্যাশ মডিউল রয়েছে। সামনে, নোকিয়া 2.3 এফ / 2.4 অ্যাপারচার সহ একটি 5-মেগাপিক্সেল ক্যামেরা দেয়।

নোকিয়া ৩.২-তে 32 গিগাবাইট ইনবিল্ট স্টোরেজ রয়েছে, একটি হাইব্রিড ডুয়াল-সিম কনফিগারেশনে মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে প্রসারণযোগ্য (400 গিগাবাইট পর্যন্ত)। সংযোগের বিকল্পগুলির মধ্যে 4 জি এলটিই, ওয়াই-ফাই 802.11 বি / জি / এন, ব্লুটুথ ভি 5.0, জিপিএস / এ-জিপিএস, মাইক্রো-ইউএসবি (ভি 2.0) এবং একটি 3.5 মিমি হেডফোন জ্যাক অন্তর্ভুক্ত রয়েছে। স্মার্টফোনটি 4,000 এমএএইচ ব্যাটারি সহ 5 ডাব্লু চার্জার সহ চলবে। ডেডিকেটেড গুগল অ্যাসিস্ট্যান্ট কী ছাড়াও, এইচএমডি গ্লোবাল জানিয়েছে যে নোকিয়া ২.৩ আরও ভাল গ্রীপের জন্য থ্রিডি ন্যানো টেক্সচার সহ একটি টেকসই পলিমার বডি বহন করে।

Admin

Hello, This content has published by the Site Admin. At various times, we appoint different Admin for this Website and they manage content and everything during the period. Thank you for being with us. Have a nice day!
Back to top button
Close