বাংলা

Nokia Oxygen Beast Price in Bangladesh, Full Specifications, Review & News

নোকিয়া মোবাইল বাজারে একটি খুব জনপ্রিয় এবং ব্যবহারযোগ্য ব্র্যান্ড। আমরা সবাই এই ব্র্যান্ডের নাম শুনেছি। সম্প্রতি এই ব্র্যান্ডটি তাদের নতুন স্মার্টফোন প্রকাশের ঘোষণা করেছে যার নাম Nokia Oxygen Beast। খুব শক্তিশালী CPU পারফরম্যান্স নিয়ে এই ফোনটি আসছে। চলুন তাহলে এর প্রকাশের তারিখ, বৈশিষ্ট্য, এবং দাম সম্পর্কে কথা বলা যাক। আপনি যদি নোকিয়া প্রেমিক হন তবে আরও বিস্তারিত জানতে নিচে সম্পূর্ণ পোস্টটি পড়ুন।

Nokia Oxygen Beast সম্পূর্ণ স্পেসিফিকেশনঃ

প্রথমে এর স্ক্রিন সিস্টেম সম্পর্কে কথা বলুন। Nokia Oxygen Beast একটি বিশাল 6.3-ইঞ্চি আইপিএস এলসিডি নিয়ে আসে যার রেজোলিউশন 1080 x 2280 পিক্সেল রয়েছে। এই স্মার্টফোনটিতে সুরক্ষার জন্য আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও উপস্থিত রয়েছে। এই ফোনে কর্নিং গরিলা গ্লাস 6 সুরক্ষা রয়েছে। আরও জানুনঃ Nokia 2.3 With Dual Rear Camera

আসুন এর ফটোগ্রাফি সিস্টেম সম্পর্কে আলোচনা করা যাক। বিশদ বিবরণে, এটিতে একটি ট্রিপল ক্যামেরা রয়েছে একটি 40MP প্রাথমিক সেন্সর + 8MP গৌণ শ্যুটার + 8MP গভীরতা সেন্সর এবং এলইডি ফ্ল্যাশ সহ। এদিকে, সামনে, সেলফি তোলা এবং ভিডিও কলিংয়ের জন্য একটি সেন্সর রয়েছে। এছাড়াও, সফ্টওয়্যার সিস্টেম সম্পর্কিত, নোকিয়া দৈত্য অ্যান্ড্রয়েড 9.0 পাই থেকে শক্তি গ্রহণ করে।

Nokia Oxygen Beast একটি পাওয়ারফুল ব্যাটারি ক্ষমতা রয়েছে। এটির ফ্ল্যাগশিপটি একটি দানবীয় 6000 এমএএইচ ব্যাটারি সেল যা দ্রুত চার্জ করার বৈশিষ্ট্যগুলি রয়েছে। সুতরাং, গেমস প্রেমীদের জন্য এটি প্রথম পছন্দ। এদিকে, এটি চার্জিং প্রযুক্তির সর্বশেষতম বৈশিষ্ট্য রয়েছে।

Nokia Oxygen Beast

Nokia Oxygen Beast ৪ জিবি / 128 জিবি RAM দুটি RAM বিকল্প নিয়ে আসে যা 512 গিগাবাইট পর্যন্ত প্রসারিত এবং আমরা আশা করি এই ফোনটি একটি মাইক্রোএসডি কার্ড স্লট সমর্থন করবে। হার্ডওয়্যার সিস্টেমে, এই ফোনটি কোয়ালকম এসডিএম 80000 স্ন্যাপড্রাগন 855 চিপসেটে চলেছে, এটি 8 জিবি র‌্যামের সাথে যুক্ত।

Nokia Oxygen Beast অন্যান্য বৈশিষ্ট্য:

এই স্মার্টফোনটিতে ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস এবং আরও অনেক কিছু রয়েছে। এতে ডুয়াল সিম কার্ড স্লট রয়েছে এবং উভয় সিমই জিএসএম / 3 জি / 4 জি / এইচএসপিএ + / এলটিই / নেটওয়ার্ক প্রযুক্তি সমর্থন করে।

কখন Nokia Oxygen Beast মুক্তি পাবে এবং এর দাম?

আমাদের তথ্য অনুসারে, এই নোকিয়া ফোনটি এই বছরের শেষ বা পরবর্তী বছরের প্রথম প্রান্তিকে বাজারে পাওয়া যাচ্ছে। এর দাম 40,000 Taka। আপনি যদি এই ফোনটি পছন্দ করেন তবে আমাদের একটি মন্তব্য দিন এবং সর্বদা আমাদের সাথে রাখুন।

Admin

Hello, This content has published by the Site Admin. At various times, we appoint different Admin for this Website and they manage content and everything during the period. Thank you for being with us. Have a nice day!
Back to top button
Close