তথ্য

Nokia x400 Ultra 2023 release date, price and other information

প্রিয় পাঠকগণ আসসালামু আলাইকুম আপনারা আশা করি ভালই আছেন আপনাদের জন্য একটি সুখবর নৌকা কোম্পানি যত তাড়াতাড়ি সম্ভব বিশ্ব মোবাইল বাজারে একটি নতুন স্মার্টফোন আনার ঘোষণা দিয়েছেন যার নাম হলো- nokia x400 আল্ট্রা ২০২৩।এই স্মার্ট ফোনটি চারটি নতুন রংয়ের আছে সেগুলো হল মোচা ব্রাউন, ব্লাক, পলিশড ব্লু এবং পিং গল্ড। আপনি চাইলে স্থানীয় মোবাইল বাজার থেকে হাই পারফরম্যান্স nokia smartphone কিনতে পারেন। । যিনি মোবাইল ফোন ব্যবহার করেছেন এমন কি জিনি নোকিয়া ফোন ব্যবহার করেছেন তিনি বুঝবেন যে এই ফোনটির জনপ্রিয়তা কত এবং এই নোকিয়া ফোনটির বিশ্বের সবচেয়ে জনপ্রিয় এবং প্রিয় মোবাইল কোম্পানি। প্রতি বছরেই নোকিয়া কোম্পানি অনেক বড় ফ্লাকসিপ মোবাইল, অধদবিত ফোন এবং কম বাজেটের উচ্চ পারফরম্যান্স ফোন সরবরাহ করে থাকে। তাই নোকিয়া ব্র্যান্ডের নতুন স্মার্টফোনের জন্য অপেক্ষা করছেন গ্রাহকেরা। আমরা ক্রমিক ভাবে  “nokia এক্স ফোর ডবল জিরো আলট্রা 2023” প্রকাশের তারিখ,সম্পূর্ণ স্পেসিফিকেশন এবং মূল্য বর্ণনা করার চেষ্টা করছি। সুতরাং, আমাদের সাথে থাকুন এবং এই বিষয়বস্তু পড়া চালিয়ে যান।

Nokia x400 Ultra 2023 release date

Nokia upcoming smartphone x400 আলট্রা ২০২৩ সম্পর্কে এই মুহূর্তে কোন অফিশিয়াল নিশ্চিত কোন খবর পাওয়া যাচ্ছে না, আমরা মনে করি যে আসন্ন নোকিয়া স্মার্টফোনটি ২০২৩ রিলিজ ১৪ই মে অথবা ফিচার আপডেট বা কোম্পানির  সমস্যার জন্য রিলিজ হতে দেরিও হতে পারে। অতএব এই ফোনটা সম্পর্কে নতুন আপডেট দেখতে আমাদের সঙ্গেই থাকুন।

Nokia x400 Ultra 2023 Specification

নোকিয়া সবে মাত্র তার নতুন স্মার্টফোন x400 ultra উন্মোচন করেছে। নোকিয়াx 400 ultra হলো একটি সম্পূর্ণ নতুন স্মার্টফোন যা সবেমাত্র কোম্পানি ঘোষণা করেছে। এটি অতি দ্রুত ডেটা গতির জন্য একটি 5g নেটওয়ার্ক সহ কিছু চিত্রকর্ষক বৈশিষ্ট্য এবং বৈশিষ্ট্য গুলো অফার করে ডিভাইসটি একটি বড় ৬.৬৭ ইঞ্চি ডিসপ্লে সহ আছে, এটি ভিডিও দেখা বা গেম খেলার জন্য নিখুত করে গড়ে তোলা হয়েছে ফোনটিকে। এছাড়া, একটি কোয়াট রিয়ার ক্যামেরা সেটআপ এবং 128/256 জিবি অভ্যন্তরী  স্টোরেজ সহ,   “nokia x 400 ultra 5g” নিশ্চিত যে একটি হাই এন্ড্রয়েড ফোন খুঁজছেন ব্যবহারকারীদের মধ্যে জনপ্রিয় হবে।কোনটির একটি গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে ফোনটির ক্যামেরা ক্যামেরা বিভাগে, নোকিয়া একটি ওয়ার্ড 144 এম পি+ 32 এমপি+ 16 এমপি+ ৫ এমপি ব্যাক ক্যামেরা হিসেবে যুক্ত রয়েছে। সেলফির জন্য এতে একটি 64 এমপি ক্যামেরা রয়েছে। আপনি এই ক্যামেরার মাধ্যমেই সহজেই একটি ছবি বা সেলফি তুলতে পারবেন। এখন আসা যাক ফোনটির ব্যাটারি সম্পর্কে আলোচনা করা ব্যাটারি একটি ভাল স্মার্টফোনের একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ অংশ।  “nokia x 400 ultra ২০২৩” তার দীর্ঘ সময়ের পরিষেবার জন্য একটি 7050 এমএইচ রিমুভেবল ব্যাটারি ব্যবহার করছে। এই ফোনটিতে একবার চার্জ করার পরে, আপনার কমপক্ষে চার্জের প্রয়োজন নেই।  দ্রুত ব্যাটারী চার্জিং একটি ফ্লাক্সিপ ডিভাইসের জন্য একটি সাধারণ বিশেষ বৈশিষ্ট্য। সব দিক থেকে বিবেচনা করতে গেলে এই ফোনটি অত্যন্ত সুন্দর এবং ভালো মানের একটি ফোন।

Nokia x400 Ultra 2023 price

Nokia x400 এর আনুমানিক মূল্য $ ৩০০ থেকে $  ৪০০।এটিতে একটি অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেম, একটি ৬.৬৭ ইঞ্চি আইপিএস এলসিডি  ডিসপ্লে, একটি 778 প্রসেসর, ট্রিপল রিয়েল ক্যামেরা,একটি ১৬ এম বি ফ্রন্ট ক্যামেরা এবং ৮ জিবি রেম এবং ১২৮ জিবি বা ২৫৬ জিবি  অভ্যন্তর স্টোরেজ রয়েছে ।

আমরা এ ফোনটি সম্পর্কে বিস্তারিত তথ্য আপনাদের সামনে তুলে ধরলাম আপনাদের কোন বিষয়ে প্রশ্ন থাকলে আমাদের কে অবশ্যই করতে পারেন আমরা আপনাদের প্রশ্নের উত্তর দেওয়ার চেষ্টা করব।

Comment Here