NU Degree 3rd Year Result 2019 [ডিগ্রী তৃতীয় বছরের ফলাফল]

NU Degree 3rd Year Result 2019 [ডিগ্রী তৃতীয় বছরের ফলাফল]

ন্যাশনাল ইউনিভার্সিটি – এনইউ (NU) ডিগ্রী তৃতীয় বছরের একাডেমিক সেশন ২০১৪-১৫ এর ফলাফল ২৮ এপ্রিল ২০১৯-এ প্রকাশিত হয়েছে। ডিগ্রী তৃতীয় বছরের পরীক্ষার ফলাফল খুঁজছেন? এখানে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রি শেষ বছরের ফলাফল সম্পর্কে সর্বশেষ আপডেট দেওয়া হয়েছে। ২০১৮ সালের ২৯ নভেম্বর থেকে শুরু হওয়া অ্যাকাডেমিক সেশন ২০১৪-১৫ এর পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে। সম্প্রতি, কর্তৃপক্ষ পুরাতন সিলেবাস পরীক্ষার ফলাফল প্রকাশ করে। এখন, কর্তৃপক্ষ ২০১৪-১৫একাডেমিক সেশন ফলাফল প্রকাশের প্রস্তুতি নিচ্ছে। ফলাফল ২৮ এপ্রিল ২০১৯-এ প্রকাশিত হবে। ফলাফল প্রকাশের পরে আপনি অনলাইন থেকে ফলাফল চেক করতে পারেন এবং এসএমএস পাঠাতে পারেন।

NU ডিগ্রী তৃতীয় বছরে ফলাফল ২০১৯ঃ

এই পোস্টে, আমি এনইউ ডিগ্রি চূড়ান্ত বছরের পরীক্ষার ফলাফল সম্পর্কে সবকিছু ভাগ করে নেব। ন্যাশনাল ইউনিভার্সিটি, গাজীপুর অফিসিয়াল ওয়েবসাইট nu.edu.bd এবং nubd.info এ প্রকাশিত ফলাফল। সুতরাং, যখন কর্তৃপক্ষ ফলাফল প্রকাশ করে, আপনি সেই ওয়েবসাইট থেকে ফলাফল পরীক্ষা করতে পারেন। প্রতি বছর তৃতীয় বছর পরীক্ষায় অংশগ্রহনকারী ছাত্রদের একটি বড় সংখ্যা। সুতরাং, অনেক ছাত্র ফলাফল প্রকাশের জন্য অপেক্ষা করছে। যাইহোক, জাতীয় বিশ্ববিদ্যালয় ডিগ্রি পাস কোর্স প্রোগ্রাম তিনটি বিভাগে বিভক্ত। ডিগ্রি প্রথম বছর, ডিগ্রি দ্বিতীয় বছর এবং তৃতীয় বছরে ডিগ্রী।

এনইউ ডিগ্রী তৃতীয় বছরের ফলাফল ২০১৯ একাডেমিক বছর ২০১৯ জন্য প্রকাশ করা হবে এবং অধিবেশন ২০১৪-১৫ হয়। পরীক্ষা ২৯ নভেম্বর ২০১৮ থেকে ৩১ জানুয়ারি ২০১৯ পর্যন্ত অনুষ্ঠিত হয়েছিল। বেশিরভাগ শিক্ষার্থী তাদের ডিগ্রি তৃতীয় বছরের পরীক্ষার ফলাফল ২০১৯ এর জন্য অপেক্ষা করছে। আপনি এনইউ ডিগ্রির তৃতীয় বছরের ফলাফল ২০১৯ দ্রুত চেক করতে পারবেন। এন ইউ ডিগ্রি তৃতীয় বছরের পরীক্ষার ফলাফল ২০১৯ জাতীয় বিশ্ববিদ্যালয়ের গাজীপুর, NU.EDU.BD or nu.edu.bd/results.-তাদের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে প্রকাশ করবে।

২৮ এপ্রিল ২০১৯ আপডেটঃ ডিগ্রী তৃতীয় বছরের পরীক্ষার ফলাফল ২৮ এপ্রিল ২০১৯-এ প্রকাশিত হবে।

এনইউ ডিগ্রি শেষ বছর ফলাফল তারিখ

সুতরাং, আপনি তৃতীয় বছরের ফলাফল প্রকাশের তারিখের জন্য অনুসন্ধান করতে পারেন। অনেক শিক্ষার্থী আমাকে এন ইউ ডিগ্রি পাস কোর্স তৃতীয় বছরের পরীক্ষার ফলাফল সম্পর্কে জিজ্ঞাসা করে। জাতীয় বিশ্ববিদ্যালয় বাংলাদেশ সম্মান, ডিগ্রি, মাস্টার, বিবিএ এবং এমবিএ এবং অন্যান্য সকল ধরণের ফলাফল প্রকাশের জন্য দায়বদ্ধ। যাইহোক, বিশ্ববিদ্যালয় জাতীয় বিশ্ববিদ্যালয়ের সাথে সম্পর্কিত কোন ধরনের ফলাফল প্রকাশের জন্য দায়ী।

যাইহোক, আমরা বলতে পারি যে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ফলাফল ২৮ এপ্রিল ২০১৯-এ প্রকাশিত হবে।

NU Degree Final Year Result

ডিগ্রী তৃতীয় বছরের ফলাফল অনলাইনে দেখুনঃ

আপনি অনলাইনে ফলাফল দেখতে পারেন। এছাড়াও, ন্যাশনাল ইউনিভার্সিটি অফিসিয়াল ওয়েবসাইট nu.edu.bd এবং nubd.info এর মাধ্যমে সমস্ত ফলাফল অনলাইনে প্রকাশ করে। সুতরাং, আপনি অনলাইন মাধ্যমে একাডেমিক ফলাফল, ভর্তির ফলাফল এবং চ্যালেঞ্জ ফলাফল পরীক্ষা করতে পারেন। সুতরাং, আপনি অনলাইন থেকে ফলাফল পরীক্ষা করতে চান তবে আপনার NU ডিগ্রি তৃতীয় বছরের পরীক্ষার ফলাফল পরীক্ষা করার জন্য নিচের নির্দেশ অনুসরণ করুন।

নির্দেশে যাওয়ার আগে, পরীক্ষার নম্বর নম্বর, রেজিস্ট্রেশন নম্বর এবং পরীক্ষার বছর নিয়ে নিজেকে প্রস্তুত করুন। যাইহোক, অনলাইন দ্বারা ন্যাশনাল ইউনিভার্সিটি ফলাফল পেতে নির্দেশ অনুসরণ করুন।

  1. First Visit The NU Official Site www.nu.edu.bd and Click Results menu. You Can Also Visit Directly Result Page (www.nu.edu.bd/results)
  2. Secondly, Click On Degree Icon and Click Your Year Result (like 1st Year Result/2nd Year Result/3rd Year Result)
  3. Now, Type Your Registration Number on The Box Registration/Roll
  4. Then, Give Your Passing year (Not Exam Year, Found on Admit Card)
  5. Type Captcha Code on entering The Code Above Here Box
  6. Finally, Submit The Information by Click Search Result Button.

আপনার পরীক্ষার ফলাফল উপভোগ করুন! এই প্রক্রিয়া অনুসরণ করে আশা করি, আপনি সহজেই অফিসিয়াল ওয়েবসাইট থেকে আপনার ডিগ্রী ফলাফল সংগ্রহ করতে পারবেন।

NU questions

mm

আলমিনারা আক্তার লোপা

আমি আলমিনারা আক্তার, সবাই লোপা বলেই চিনে। আমি রাজশাহী মহিলা পলিটেকনিক ইন্সটিটিউট থেকে কম্পিউটার প্রযুক্তি তে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং শেষ করি। আমি লিখতে পছন্দ করি। বাংলাদেশ, বাংলাদেশের ঐতিহ্য, শিক্ষা, প্রযুক্তি, চাকুরি, টেলিযোগাযোগ এবং ভ্রমন নিয়ে লিখি। এছাড়াও চলমান যেকোন বিষয়ে লিখতে আমার ভালো লাগে। লেখাই আমার প্রথম শখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।