Home / ফলাফল / NU Honours 1st Year Admission Result 2019 | অনার্স প্রথম বর্ষের ভর্তি ফলাফল
NU Honours 1st Year Admission Result

NU Honours 1st Year Admission Result 2019 | অনার্স প্রথম বর্ষের ভর্তি ফলাফল

জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ভর্তি ফলাফল ২০১৯-২০২০ শীঘ্রই প্রকাশিত হবে। সমস্ত প্রার্থী এখন ফলাফল চেক করার জন্য প্রস্তুত করতে পারেন। জাতীয় বিশ্ববিদ্যালয় ঘোষণা করেছে যে অনার্স প্রথম বর্ষের ভর্তি ফলাফল 2019-20 আজ প্রকাশিত হবে। প্রার্থীরা মোবাইল ফলাফল এসএমএস এবং অনলাইন থেকে তাদের ফলাফল পরীক্ষা করতে পারবেন।

এসএমএস সিস্টেম এ বিকাল ৪ টায়  ফলাফল প্রদান করবে এবং অনলাইন সিস্টেম এই দিনের ৯ টা  এ ফলাফল সরবরাহ করবে। সুতরাং, এখন মোবাইল এসএমএস সিস্টেম অনুসরণ করুন। আপনি আপনার ফলাফলটি তাড়াতাড়ি পাবেন। আপনি যদি কোনও বার্তা না প্রেরণ করেন তবে আপনার ফলাফলটি ৯ টার পরে অনলাইনে চেক করা যাবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স প্রথম বর্ষের ভর্তি ফলাফল ২০১৯

এখানে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল নোটিশ পাওয়া যায়। সুতরাং, ফলাফল প্রকাশের তারিখ এবং সময়, ভর্তি সমাপনী সিস্টেম, প্রয়োজনীয় নথিসমূহ এবং আরও অনেক কিছু বুঝতে আপনি অফিসিয়াল নোটিশটি পরীক্ষা করতে পারেন। এবার বিজ্ঞপ্তিটি পড়ি.

NU অনার্স প্রথম বর্ষের ভর্তি ফলাফল ২০১৯ কীভাবে চেক করবেন?

23 সেপ্টেম্বর 2019 এর 4 টা থেকে আপনি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে আপনার অনার্স ভর্তি রেজাল্ট 2019 চেক করতে পারেন Just কেবলমাত্র মোবাইল বার্তা বিকল্পে যান। তারপরে, নীচের বার্তাটি টাইপ করুন এবং আপনার ফলাফল পেতে প্রেরণ করুন।

NU <SPACE> ATHN <SPACE> ADMISSION ROLL AND SEND THE MESSAGE TO 16222

EXAMPLE: NU ATHN 12112 AND SEND 16222

NU Honours 1st Year Admission Result

অনার্স প্রথম বর্ষের ভর্তি ফলাফল 2019 চেক অনলাইনে:

আপনি অনলাইনে থেকে আপনার অনার্স ভর্তি রেজাল্ট 2019 দ্রুত পরীক্ষা করতে পারেন। কর্তৃপক্ষ জানিয়েছে যে তারা আজ সকাল 9 টায় অনলাইনে ফলাফল প্রকাশ করবে, সুতরাং, এখন নীচের প্রক্রিয়াটি অনুসরণ করুন এবং আপনার অনার্স ভর্তির ফলাফল 2019 অনলাইন চেক করুন।

  • প্রথমত, ফলাফল লিঙ্কটি ক্লিক করুন (অফিসিয়াল পোর্টাল)
  • এখন, আপনার ভর্তি রোল নম্বর এবং পিন দিন
  • তারপরে, জিয়ার রেজাল্ট বাটনে ক্লিক করুন

আপনি যদি উপরোক্ত নির্দেশনাটি অনুসরণ করেন তবে আপনি অনলাইনে দ্রুত আপনার ফলাফল পাবেন। আপনার জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি ফলাফলটি দ্রুত পরীক্ষা করার জন্য সর্বদা মোবাইল এসএমএস সিস্টেম অনুসরণ করার চেষ্টা করুন। আপনার যদি আরও কোনও তথ্য প্রয়োজন হয়, আপনি যে কোনও সময় আমাদের সাথে যোগাযোগ করতে পারেন।

About আলমিনারা আক্তার লোপা

mm
আমি আলমিনারা আক্তার, সবাই লোপা বলেই চিনে। আমি রাজশাহী মহিলা পলিটেকনিক ইন্সটিটিউট থেকে কম্পিউটার প্রযুক্তি তে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং শেষ করি। আমি লিখতে পছন্দ করি। বাংলাদেশ, বাংলাদেশের ঐতিহ্য, শিক্ষা, প্রযুক্তি, চাকুরি, টেলিযোগাযোগ এবং ভ্রমন নিয়ে লিখি। এছাড়াও চলমান যেকোন বিষয়ে লিখতে আমার ভালো লাগে। লেখাই আমার প্রথম শখ।

Check Also

JU Admission Test Provisional Result 2019-20 [জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার অস্থায়ী ফলাফল]

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার অস্থায়ী ফলাফল ২০১৯ প্রকাশিত হয়েছে। সমস্ত প্রার্থীরা অফিসিয়াল ওয়েবসাইট থেকে দ্রুত …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।