POF Lottery Draw Result 2019 – Cancer Hospital Lottery Draw 2019

POF Lottery Draw Result 2019 – Cancer Hospital Lottery Draw 2019

POF লটারি ফলাফল ২০১৯ বাংলাদেশ! POF ফাউন্ডেশন ক্যান্সার হাসপাতাল লটারি ড্র ফলাফল। ক্যান্সার তহবিল দেওয়ার জন্য অধ্যাপক ড। ওবায়দুল্লাহ-ফেরদৌস ফাউন্ডেশন ক্যান্সার হাসপাতাল ও রিসার্চ সেন্টার ২0 কোটি টাকার লটারি বিক্রি শুরু করেছে। ক্যান্সার নিরাময় হাসপাতাল লটারি ২০১৯ | প্রফেসর ডঃ ওবায়দুল্লাহ-ফেরদৌসী ফাউন্ডেশন ক্যানসার হাসপাতাল

অধ্যাপক ড। ওবায়দুল্লাহ-ফেরদৌসী ফাউন্ডেশন ক্যান্সার হাসপাতাল অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউট গরিবদের জন্য ১০০ শয্যা বিশ্বে বিশ্বব্যাপী ক্যান্সার ত্রাণ হাসপাতাল নির্মাণের জন্য বাংলাদেশ কৃষি ব্যাংকের 75,000 লটারি টিকেট সরবরাহ করেছে, কে ক্যান্সারের কম খরচে চিকিত্সা করতে পারে? বিনামূল্যে স্বাস্থ্যের যত্ন এবং বিনামূল্যে স্বাস্থ্যের যত্ন নিশ্চিত করুন। সিস্টেম বিক্রি হয়েছে।

POF লটারি ফলাফল ২০১৯ বাংলাদেশঃ

রোববার জাতীয় প্রেসক্লাবের মোহাম্মদ আকরাম খান মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে লটারি বিক্রি শুরু হয়। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের উদ্বোধন অনুষ্ঠানে ড আসাদুল ইসলাম উদ্বোধন করেন।

দেশের দুর্দশাগ্রস্ত ও প্রান্তিক জনসংখ্যার ক্যান্সারের ক্ষতিগ্রস্ত রোগীদের বিনামূল্যে ও সদ্ব্যবহারের জন্য প্রফেসর ড। গোপালগঞ্জের পিকান্দী এলাকায় একটি বেসরকারি ১০০-বিছানা হাসপাতাল নির্মাণের জন্য কাজ করছেন। ওবায়দুল্লাহ-ফেরদৌসী ফাউন্ডেশন ক্যান্সার হাসপাতাল ও গবেষণা কেন্দ্র।

POF লটারি ফলাফল প্রকাশ তারিখঃ

২০ টাকা POF লটারি ২০১৯ এর ফলাফল ২৭ এপ্রিল অনুষ্ঠিত হবে। এই উদ্দেশ্যে এই তহবিলটি সাধারণ জনগণ থেকে সংগ্রহ করা হয়েছিল এবং ২০ টাকায় অনেক টাকা সংগ্রহ করা হয়েছিল। লটারি থেকে অর্জিত সমস্ত অর্থ হাসপাতালের উন্নয়নে ব্যয় করা হবে।

POF Lottery Result 2019 download

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্যান্সার সোসাইটির জেলা প্রশাসক মো। বাংলাদেশ মেডিকেল ক্যান্সার সোসাইটির ভাইস প্রেসিডেন্ট সুলতান মাহমুদুর রহমান, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের রেডিওথেরাপি বিভাগের প্রধান ডা। কাজী মুশতাক হোসেন, লটারি ম্যানেজমেন্ট কোম্পানির মালিক হাজী আলম, এনএস মাসুদুর রহমান, ওসিকোলজি বিভাগের চেয়ারম্যান গোলাম সারওয়ার, ড। কবীর ও অন্যান্যরা।

কিভাবে POF লটারি কিনুন:

আজকের আধুনিক যুগ, এ কারণে আমরা সব ধরনের তথ্য পেতে পারি, তাই এখন লটারি কেনার কোনও সমস্যা নেই। আপনি আপনার মোবাইল ফোন এর ডায়াল মাধ্যমে কিনতে পারেন।

শুধু আপনার মোবাইল মেসেজ অপশন POF টাইপ করুন এবং এটি 16329 নম্বর পাঠান, এটি আপনার লটারি কেনার সময়। আপনার লটারি কেনার পরে, আপনার রিটার্ন নম্বর কোম্পানির রিটার্ন মেসেজে লেখা হবে। সাবধানে এই বার্তা রাখুন। কারণ আপনাকে নিম্নলিখিত ক্রিয়াকলাপগুলির সাথে এটি করতে হবে।

POF লটারি মূল্য এবং বিজয়ী পুরস্কার:

30 লাখ টাকা প্রথম পুরস্কারসহ 50 লাখ টাকা, 639 পুরস্কার রয়েছে। ২7 এপ্রিল ঢাকার লটারি ড্র অনুষ্ঠিত হবে। প্রতিটি POF লটারি মূল্য শুধুমাত্র 20 টাকা।

  • প্রথম পুরস্কার: নগদ 30 লাখ টাকা। (এক)
  • দ্বিতীয় পুরস্কার: নগদ 5 লক্ষ টাকা। (এক)
  • তৃতীয় পুরস্কার: নগদ 1 লক্ষ টাকা। (এক)
  • চতুর্থ পুরস্কার: নগদ 50 হাজার টাকা। (দুই)
  • 5 র্থ পুরস্কার: নগদ 10 হাজার টাকা। (চার)
  • 6 র্থ পুরস্কার: নগদ ২ হাজার টাকা। (ত্রিশ)

কিভাবে POF লটারি ড্র ফলাফল ২০১৯ চেক?

১৭ ফেব্রুয়ারি ২০১৯ থেকে ২২ এপ্রিল ২০১৯ তারিখ পর্যন্ত লটারি বিক্রি হওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। লটারি ড্রয়ের তারিখ ২৭ এপ্রিল ২০১৯ তারিখ নির্ধারণ করা হয়েছে। আপনি অনলাইন মাধ্যমে, ম্যাগাজিনের মাধ্যমে এবং আমাদের ওয়েবসাইট থেকে  লটারি ফলাফল খুঁজে পেতে পারেন।

Check: 20 TK POF Lottery Draw Result 2019 

উপরের উল্লিখিত লটারি তারিখ বিডি পরিবর্তিত হতে পারে এবং প্রতিষ্ঠানটি যদি এটি চায়। তাই দৈনিক আমাদের ওয়েবসাইট যান এবং দৈনিক আপডেট খবর আপডেট করুন। বাংলাদেশ এর POF লটারি ফলাফল সম্পর্কে আপনার কোন প্রশ্ন থাকলে আমাদের ফেসবুক পেজের মাধ্যমে আমাদেরকে মন্তব্য করুন বা বার্তা দিন। আমরা যত তারাতারি সম্ভব এর জবাব দিব।

mm

আলমিনারা আক্তার লোপা

আমি আলমিনারা আক্তার, সবাই লোপা বলেই চিনে। আমি রাজশাহী মহিলা পলিটেকনিক ইন্সটিটিউট থেকে কম্পিউটার প্রযুক্তি তে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং শেষ করি। আমি লিখতে পছন্দ করি। বাংলাদেশ, বাংলাদেশের ঐতিহ্য, শিক্ষা, প্রযুক্তি, চাকুরি, টেলিযোগাযোগ এবং ভ্রমন নিয়ে লিখি। এছাড়াও চলমান যেকোন বিষয়ে লিখতে আমার ভালো লাগে। লেখাই আমার প্রথম শখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।