Press Information Department PID Job Circular 2019

Press Information Department PID Job Circular 2019

প্রেস ইনফরমেশন ডিপার্টমেন্ট পিআইডি জব সার্কুলার ২০১৯ প্রকাশিত। পিআইডির চাকরির সার্কুলার ২০১৯-এ স্বাগতম। এটি বাংলাদেশ সরকারের একটি সরকারি চাকরি। শুরু করার আগে, আপনাকে পিআইডি সম্পর্কে জানতে হবে। এটি একটি সরকারী সংস্থা যা প্রচার মাধ্যম ও মিডিয়া নিয়ন্ত্রক সংস্থার সরকারি তথ্য প্রচারের জন্য দায়ী। এই প্রতিষ্ঠানের অবস্থান ঢাকা, বাংলাদেশ। তাই, চাকরির অবস্থানও ঢাকা, বাংলাদেশ।

প্রেস ইনফরমেশন ডিপার্টমেন্টের অধীনে ৪৮ টি চাকরির সুযোগ রয়েছে। এখানে মোট ৮ টি কাজের পোস্ট পাওয়া যায়। তাই, যোগ্যতা অনুযায়ী, আপনি পিআইডিতে আপনার চাকরির আবেদন জমা দিতে পারেন।

প্রেস ইনফরমেশন ডিপার্টমেন্ট পিআইডি চাকরির বিজ্ঞপ্তি ২০১৯: 

পিআইডির কাজের বিজ্ঞপ্তি সম্প্রতি বিভিন্ন মিডিয়াতে প্রকাশিত হয়েছে। অনলাইন আবেদন ১২ মে ২০১৯-এ শুরু হবে এবং এটি ২৬ মে ২০১৯ সাল পর্যন্ত চলবে। এটি অনলাইনে চাকরির আবেদনকে অনুমোদন করে। তাই, যোগ্য প্রার্থীরা pid.teletalk.com.bd এ ক্লিক করে এই চাকরির জন্য আবেদন করতে পারেন। আপনি এই লিঙ্কটি দেখার সময়, আপনি আপনার আবেদন ফর্ম পাবেন। বিজ্ঞাপন হিসাবে পিআইডি অফিসিয়াল চাকরির সার্কুলার পাওয়া যায়।

চাকরির

সুতরাং, আপনার অনলাইন আবেদন জমা দিন এবং তারপর আপনার ব্যবহারকারী আইডি নম্বর সংগ্রহ করুন। তারপরে, টেলিটকের প্রিপেইড মোবাইলের মাধ্যমে অ্যাপ্লিকেশন ফি টি প্রদান করুন। এই সিস্টেমের বিস্তারিত পিডিএফ সার্কুলার ইমেজ পাওয়া যায়।

বাংলাদেশ ব্যাংকে চাকরি ২০১৯

DTCA Job Circular 2019

বিআরইবি (BREB) চাকরির বিজ্ঞপ্তি ২০১৯

প্রেস ইনফরমেশন ডিপার্টমেন্ট পিআইডি পরীক্ষার তারিখ, প্রবেশপত্রের কার্ড ডাউনলোড করুন এবং লিখিত পরীক্ষার ফলাফল ২০১৯ এর জন্য আবার দেখুন। অন্যান্য তথ্যও এই ওয়েবসাইটে প্রকাশ করা হবে খুব শীঘ্রই। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

mm

আলমিনারা আক্তার লোপা

আমি আলমিনারা আক্তার, সবাই লোপা বলেই চিনে। আমি রাজশাহী মহিলা পলিটেকনিক ইন্সটিটিউট থেকে কম্পিউটার প্রযুক্তি তে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং শেষ করি। আমি লিখতে পছন্দ করি। বাংলাদেশ, বাংলাদেশের ঐতিহ্য, শিক্ষা, প্রযুক্তি, চাকুরি, টেলিযোগাযোগ এবং ভ্রমন নিয়ে লিখি। এছাড়াও চলমান যেকোন বিষয়ে লিখতে আমার ভালো লাগে। লেখাই আমার প্রথম শখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।