Primary School Teacher Viva Result 2019 – DPE Viva Result 2019

প্রাথমিক ভাইভা ফলাফল ২০১৯ প্রকাশিত। প্রাথমিক শিক্ষক ভিভা ফাইনাল পরীক্ষার ফলাফল 2019 ডাউনলোড করুন অনলাইনে। ডিপিই প্রাথমিক সহকারী শিক্ষক ভাইভা পরীক্ষা 15 অক্টোবর 2019 থেকে শুরু হবে এবং 24 অক্টোবর 2019 পর্যন্ত অব্যাহত থাকবে। প্রাথমিক এমসিকিউ পরীক্ষায় যে সমস্ত প্রার্থী বাছাই করেছেন তাদের সকলকে ভাইভা পরীক্ষার জন্য প্রস্তুত করতে হবে। মোট ১৩০০ প্রার্থী এবং আরও অনেকগুলি ভাইভা পরীক্ষায় শেষ পর্যন্ত নির্বাচিত হবে।

কর্তৃপক্ষ ভাইভা ফলাফল প্রকাশের তারিখও ঘোষণা করে। সুতরাং, প্রাথমিক সহকারী শিক্ষক ভাইভা স্কিউল, কেন্দ্রের তালিকা এবং পরীক্ষার সময় সম্পর্কে শিডিয়ুল জানা খুব জরুরি। আমরা ডিপিই দ্বারা রেজাল্ট প্রকাশ করার অল্প সময়ের মধ্যে আপনাকে সমস্ত তথ্য সরবরাহ করার চেষ্টা করব। প্রাথমিক শিক্ষা অধিদপ্তর (ডিপিই) তাদের অফিসিয়াল ওয়েবসাইট www.dpe.gov.bd এ ফলাফল ঘোষণা করবে (প্রকাশ করবে)।

প্রাথমিক ভাইভা পরীক্ষার ফলাফল 2019 কিভাবে চেক করবেন?

আপনি যদি প্রাথমিক সহকারী শিক্ষক চাকরি 2018 এর প্রার্থী হন তবে ভাইভা ফলাফলটি আপনার পক্ষে অত্যন্ত গুরুত্বপূর্ণ। সুতরাং, আপনি দ্রুত আপনার ফলাফলটি অনলাইনে পাবেন। ডিপিই কর্তৃপক্ষ তাদের অফিসিয়াল ওয়েবসাইট www.dpe.gov.bd তে ভাইভা পরীক্ষার ফলাফল প্রকাশ করবে এর পরে, আপনি এই ওয়েবসাইটে পিডিএফ ফলাফল ফলাফল শীট পাবেন. সুতরাং, প্রাথমিক সহকারী শিক্ষকের কাজের ফলাফলের চূড়ান্ত নির্বাচিত প্রার্থীদের তালিকা দেখতে আমাদের সাথে থাকুন।

পিডিএফ ডাউনলোড লিঙ্ক

এসএমএসের মাধ্যমে প্রাথমিক ভিভা ফাইনাল ফলাফল 2019:

নির্বাচিত প্রার্থীরা টেলিটকের বার্তাটি পাবেন। তারা আনুষ্ঠানিকভাবে ফলাফল প্রকাশের পরে খুব শীঘ্রই একটি বার্তা পাবেন। যদি তারা চায় তবে তারা অনলাইনে তাদের ফলাফলগুলিও পরীক্ষা করতে পারে। নীচে, পিডিএফ ফাইল তাদের জন্য উপলব্ধ। সুতরাং, আসুন প্রাথমিক ভিভা ফলাফলের পিডিএফ শীটটি ডাউনলোড করুন এবং আপনার ফলাফলটি দ্রুত পরীক্ষা করে দেখুন।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।