Home / শিক্ষা / ফলাফল / PSC Result 2019 Online Check – পিএসসি পরীক্ষার ফলাফল দেখুন মার্কশিটসহ

PSC Result 2019 Online Check – পিএসসি পরীক্ষার ফলাফল দেখুন মার্কশিটসহ

পিএসসি রেজাল্ট ২০১৯ (প্রাথমিক বিদ্যালয়ের সমাপনি পরীক্ষার ফলাফল ২০১৯) প্রকাশিত হবে ডিসেম্বর ২০১৯ এর শেষ সপ্তাহে! এটি পিএসসি পরীক্ষার্থী এবং তাদের অভিভাবকদের জন্য আকর্ষণীয় এবং দুর্দান্ত খবর। প্রাথমিক শিক্ষা মন্ত্রণালয়, বাংলাদেশ এবং প্রাথমিক শিক্ষা অধিদপ্তর (DPE) ঘোষণা করেছে যে তারা পিএসসি ফলাফল ২০১৯ যত তাড়াতাড়ি প্রকাশ করবে এবং এটি ডিসেম্বরের শেষ সপ্তাহ হবে।

বিপুলসংখ্যক পিএসসি পরীক্ষা এবং অন্যান্য লোকেরা কীভাবে পিএসসির ফলাফল ২০১৯ দ্রুত চেক করবেন তা জানেন না। www dpe gov bd ফলাফল ডিপিই অফিসিয়াল ওয়েবসাইট, টেলিটক ডিপিই ফলাফল ওয়েবসাইট এবং মোবাইল এসএমএসে উপলব্ধ হবে। এই ওয়েবসাইট থেকে এখনই আপনার ডিপিই পিএসসি ফলাফল (www dpe gov bd ফলাফল) দেখুন।

আপনি যদি এই পোস্টটি পড়ছেন তবে পিএসসি পরীক্ষার ফলাফল ২০১৯ যাচাইয়ের বিষয়ে চিন্তা করবেন না। এখানে পিএসসি ফলাফল ২০১৯ শিক্ষাবোর্ড বাংলাদেশ সম্পর্কে সম্পূর্ণ তথ্য এবং গাইডলাইন রয়েছে। এখানকার বেশিরভাগ লোকই অভিভাবক।
সুতরাং, আমরা আপনাকে এখানে জানাতে পেরে খুশি যে আপনার যদি আসন্ন বছরের জন্য এসএসসি পরীক্ষার কোনও পুত্র / কন্যা থাকে তবে আপনি এই সাইট থেকে তাদের এসএসসি ফলাফল ২০১৯ পেয়ে যাবেন।

অনলাইনে পিএসসি ফলাফল ২০১৯ দেখুনঃ

এটি পিএসসি ফলাফল ২০১৯ দ্রুত দেখতে চান এমন লোকদের জন্য এটি প্রাথমিক পদক্ষেপ। আপনি জানেন যে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর (ডিপিই) খুব শিগগিরই তাদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রাথমিক বিদ্যালয় প্রশংসাপত্র (পিএসসি) ফলাফল প্রকাশ করতে চলেছে। ডিপিইর অফিসিয়াল ওয়েবসাইট www.dpe.gov.bd. পিএসসির ফলাফলটি টেলিটক ডিপিই পোর্টালেও প্রকাশিত হবে। টেলিটকের প্রাথমিক ফলাফল চেক পোর্টালে গিয়ে আপনি সহজেই আপনার পিএসসি পরীক্ষার ফলাফল ২০১৯ টি পরীক্ষা করতে পারেন। তবে আর দেরি কেন? নীচের লিঙ্কটি দেখুন এবং নির্দেশ অনুসরণ করুন।

  • Dperesult.teletalk.com.bd দেখুন
  • পিএসসি পাসের বছর নির্বাচন করুন
  • আপনার ছাত্র আইডি নম্বর টাইপ করুন
  • সাবমিট বাটনে ক্লিক করুন

উভয় সাইট পরিদর্শন করার পরে, আপনাকে কিছু প্রয়োজনীয় তথ্য প্রবেশ করতে হবে যা আপনাকে পিএসসি পরীক্ষার ফলাফল ২০১৯ জানতে সাহায্য করবে। প্রয়োজনীয় তথ্যটিতে আপনার শিক্ষার ধরণের জেনারেল এডুকেশন বা এবটেডেই রয়েছে। তারপরে, জেলার নামটি নির্বাচন করুন। জেলা নির্বাচন করা, জেলার অধীন উপলব্ধ থানা নীচে প্রদর্শিত হবে।

তারপরে আপনার থানার নাম নির্বাচন করুন। তারপরে, পাসিং ইয়ার ২০১৯ নির্বাচন করুন এবং টাইপ রোল নম্বর ফাঁকা বাক্সে আপনার রোল নম্বর দিন। অবশেষে, আপনার ফলাফলটি পরীক্ষা করতে সাবমিট বাটনে ক্লিক করুন। আপনি একই প্রক্রিয়া সহ সীমাহীন ফলাফল চেক করতে পারেন।

এটি পিএসসি ফলাফল ২০১৯ সম্পর্কে নিবন্ধের চূড়ান্ত অধিবেশন We আমরা আশা করি আপনি সফলভাবে আপনার ফলাফলগুলি পরীক্ষা করেছেন। আপনি যদি নিজের ফলাফলটি যাচাই করতে ব্যর্থ হন তবে দয়া করে নীচের মন্তব্য বাক্সে আপনার রোল নম্বর, জেলা ও থানা প্রবেশ করুন নির্দ্বিধায়। আমরা আপনাকে আপনার ফলাফল ঠিক সময় সরবরাহ করব। আমাদের সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ।

About আলমিনারা আক্তার লোপা

mm
আমি আলমিনারা আক্তার, সবাই লোপা বলেই চিনে। আমি রাজশাহী মহিলা পলিটেকনিক ইন্সটিটিউট থেকে কম্পিউটার প্রযুক্তি তে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং শেষ করি। আমি লিখতে পছন্দ করি। বাংলাদেশ, বাংলাদেশের ঐতিহ্য, শিক্ষা, প্রযুক্তি, চাকুরি, টেলিযোগাযোগ এবং ভ্রমন নিয়ে লিখি। এছাড়াও চলমান যেকোন বিষয়ে লিখতে আমার ভালো লাগে। লেখাই আমার প্রথম শখ।

Check Also

JSC Result 2019 – eboardresults.com [জেএসসি ফলাফল ২০১৯ অনলাইনে চেক করুন]

জেএসসি ফলাফল ২০১৯ অনলাইন কীভাবে চেক করবেন? জেএসসি ফলাফল ২০১৯ আমাদের ওয়েবসাইট থেকে দ্রুত অনলাইনে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।