বাংলা

Realme V5 5G ফোন কখন আসবে, সামনে এল লঞ্চের তারিখ এবং স্পেসিফিকেশন

Realme V5 আজ 27 জুলাই লঞ্চ হওয়ার কথা ছিল, তবে রিয়েলমি সেই তারিখটি পরিবর্তন করে। Realme V5 সংস্থার পক্ষ থেকে Weibo একাউন্টের একটি পোস্ট অনুযায়ী 3 আগস্ট চালু করা হবে। একই দিন সকাল সাড়ে ১১ টা থেকে একটি অনলাইন লঞ্চ ইভেন্টে সংস্থাটি 5G সংযোগের মাধ্যমে ফোনটি উন্মোচন করবে। আপাতত, এই ফোনটি চীনে চালু করা হবে। এই ফোনের মূল বৈশিষ্ট্যগুলি ইতিমধ্যে জানা গেছে।

Realme V5 হ’ল মেডিয়েটেক ডাইমেনসিটি 720 প্রসেসর ব্যবহারকারী প্রথম 5G ফোন। কিছু দিন আগে মিডিয়াটেক এই প্রসেসরের সাথে নিম্ন এবং মধ্য-রেঞ্জ 5 জি স্মার্টফোনের জন্য উপস্থিত হয়েছিল। বলা যেতে পারে যে রিয়েলমি ভি 5 এর দাম 30,000 টাকার মধ্যে থাকবে। এই ফোনটি সোনা, নীল এবং সবুজ রঙে পাওয়া যাবে। রিয়েলমির নতুন স্মার্টফোন, রিয়েলমি ভি 5 এর পিছনের প্যানেলে একটি এলইডি ফ্ল্যাশ এবং এল-আকারের কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। আসুন ফোনের সম্ভাব্য বৈশিষ্ট্যগুলি সন্ধান করি।

রিয়েলমে ভি 5 সম্ভাব্য স্পেসিফিকেশনঃ

Realme V5 স্মার্টফোনটির একটি ভেরিয়েন্ট 8GB র‍্যাম এবং 128 জিবি স্টোরেজ সহ আসবে এবং অন্য ভেরিয়েন্টটি 8 জিবি র‌্যাম এবং 128 জিবি স্টোরেজ সহ আসতে পারে। আপনি মাইক্রো এসডি কার্ডের মাধ্যমেও এর সঞ্চয়স্থান প্রসারিত করতে পারেন।

এই স্মার্টফোনটিতে চারটি রিয়ার ক্যামেরা দেওয়া হবে। এর প্রাথমিক ক্যামেরাটি 48 মেগাপিক্সেল হবে। অন্য তিনটি ক্যামেরাটি 8 মেগাপিক্সেল + 2 মেগাপিক্সেল + 2 মেগাপিক্সেল হবে। সেলফি ক্যামেরা হিসাবে 16 মেগাপিক্সেল সেন্সর থাকবে। অন্যদিকে, এই স্মার্টফোনটির পাওয়ার ব্যাকআপের জন্য একটি 4,900 এমএএইচ ব্যাটারি সরবরাহ করা হবে। সুরক্ষার জন্য, ফোনের পাশে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে। এটিতে 6.5 ইঞ্চির ফুল এইচডি প্লাস পাঞ্চহোল ডিসপ্লে থাকবে। এটির পিক্সেল রেজোলিউশন 1080 x 2400 এবং এ্যাসপেক্ট রেশিও 20: 9. থাকবে ফোনটি অ্যান্ড্রয়েড 10 অপারেটিং সিস্টেমের সাথে আসবে।

Admin

Hello, This content has published by the Site Admin. At various times, we appoint different Admin for this Website and they manage content and everything during the period. Thank you for being with us. Have a nice day!
Back to top button
Close