Customer Care

আরএফএল গ্যাস স্টোভ কাস্টমার কেয়ার নাম্বার ও সার্ভিস সেন্টার

আধুনিক যুগের সাথে তাল মিলিয়ে মানুষ গ্যাস ব্যবহার করা শুরু করেছে। গ্যাস চালু করতে হলে অবশ্যই গ্যাসের চুলার প্রয়োজন রয়েছে। বেশিভাগ গ্যাসের চুলা আরএফএল থেকে বিক্রি হয়। আরএফএল গ্যাস স্টোভ অনেক মজবুত, শক্তিশালী ও দীর্ঘদিন লং লাস্টিং গ্যারান্টি দিয়ে কাস্টমারের মন জয় করেছে।

যারা আরএফএল গ্যাস স্টোভ ব্যবহার করেন তারা অনেক সময় গ্যাস চালু করতে গিয়ে গ্যাস স্টোভ বিভিন্ন ধরনের সমস্যা দেখতে পায়। তখন পণ্য ব্যবহারকারী কাস্টমার কেয়ার নাম্বারে কথা বলে সমাধান করার চেষ্টা করেন। তাই আজকে আমরা আরএফএল গ্যাস স্টোভ কাস্টমার কেয়ার নাম্বার ও সার্ভিস সেন্টার সম্পর্কে আলোকপাত করব।

আরএফএল গ্যাস স্টোভ সার্ভিস সেন্টার ও নাম্বার

যদি গ্যাস স্টোভ সমস্যা হয়ে থাকে। তাহলে কাস্টমার কেয়ার প্রতিনিধির সাথে কথা বলে অথবা গ্যাস স্টোভ সার্ভিস সেন্টারের মানুষের সাথে যোগাযোগ করতে হবে। তাহলে আপনার পণ্যটি খুব দ্রুত মেরামত করতে পারবেন। তার জন্য অবশ্যই সার্ভিস সেন্টার মানুষের সাথে নিয়মিত যোগাযোগ করতে হবে এবং আপনার বাসার ঠিকানা দিতে হবে। আপনি চাইলে সরাসরি আরএফএল গ্যাস স্টোভ সার্ভিস সেন্টারে গিয়ে আপনার পণ্যটি মেরামত করে নিয়ে আসতে পারবেন। যদি ওয়ান্টেড তারিখের মধ্যে হয়ে থাকে। তাহলে বিনামূল্যে গ্যাস স্টোভ মেরামত করে নিয়ে আসতে পারবেন। আর যদি মেয়াদ শেষ হয় তাহলে অবশ্যই সার্ভিস প্রদান করার জন্য টাকা প্রদান করতে হবে।

সারা হার্ডওয়্যার, 40 ফুট এভিনিউ, ঢাকা-1207

নাম্বার :   09611-810194

আরএফএল গ্যাস স্টোভ কাস্টমার কেয়ার নাম্বার

মজবুত ও দীর্ঘদিনের লং লাস্টিং করে আরএফএল গ্যাস স্টোভ। অনেক সময় কোনো কারণে আরএফএল গ্যাস স্টোভ এর ত্রুটি থাকতে পারে। যখন কোন প্রকার পণ্যের ত্রুটি দেখতে পারবেন তখন সরাসরি কাস্টমার কেয়ার নাম্বারে কথা বলবেন। কাস্টমার প্রতিনিধির সাথে কথা বললে তারা সার্ভিস সেন্টার থেকে ফিটিং ম্যান পাঠিয়ে দেবে। কাস্টমার কেয়ারের যখন কথা বলবেন, তখন অবশ্যই আপনার বাসার ঠিকানা ও মোবাইল নাম্বারটি সঠিকভাবে দিয়ে দেবেন। কারণ ফিটিং যখন আপনার বাসায় আসবে। তখন সঠিক ঠিকানাটা দিলে খুব সহজে আপনার বাসায় আসতে পারবে এবং ফোন নাম্বারে যোগাযোগ করতে পারবে। নিচে আরএফএল গ্যাস কাস্টমার কেয়ার নাম্বার প্রদান করা হল।

গ্যাস স্টোভ কাস্টমার কেয়ার নাম্বার

08007777777

Rahat Ali

I'm Rahat Ali here with you. I write about Informative content. If you are looking for Education, Travel, Telecom, official contact info of any Company, Organization, or Person, let's read my content on this website.

Related Articles

Back to top button
Close