Skip to content

 রবি এসএমএস প্যাকেজ 2022 [Robi 1500 SMS 20TK]

 রবি এসএমএস প্যাকেজ

প্রিয় পাঠক বন্ধুরা আশা করি সকলে ভাল আছেন। আপনি নিশ্চয়ই রবি এসএমএস প্যাকেজ সম্পর্কে জানতে চাচ্ছেন? বাংলাদেশের যতগুলো সিম অপারেটর রয়েছে তার মধ্যে রবি সেরা অফার দিয়ে থাকে। যোগাযোগের জন্য ফোন কলের পাশাপাশি এসএমএস একটি জনপ্রিয় মাধ্যম। অল্প টাকায় বেশি দিন যোগাযোগ চালু রাখার অন্যতম মাধ্যম এটি। যার সেরা অফার করে থাকে রবি। তাই রবি সিমের যাবতীয় এসএমএস প্যাকেজ এর অফার নিয়ে আলোচনা করব আজকের পোস্টে। সম্পূর্ণ পোস্ট মনোযোগ সহকারে শেষ পর্যন্ত পড়ার অনুরোধ রইলো। কেননা এই পোস্টে আমরা রবির জনপ্রিয় এসএমএস অফারের কোড শেয়ার করব।

রবির সকল এসএমএস অফার ২০২২

২০২২ এর জানুয়ারিতে বছরের শুরুতে রবির অফার আপডেট করা হয়েছে। Robi sms bundle offer pack ২০২২ নিয়ে সাজানো হয়েছে আমাদের আর্টিকেলে। বর্তমানে রবি তিন টাকা থেকে শুরু করে এসএমএস প্যাক কেনার অফার করে। অবিশ্বাস্য অফার গুলো দেখলে আপনার অবাক হওয়া ছাড়া উপায় নেই। কারণ অন্যান্য সিমে যে টাকায় অল্প কিছু এসএমএস পাওয়া যায় ৩০ দিন মেয়াদের। কিন্তু রবি তার থেকে একদম ব্যতিক্রম। অল্প টাকায় অনেকগুলো এসএমএস কেনার সুযোগ থাকছে ৩০ দিন মেয়াদে। আসুন জেনে নেই রবির এসএমএস অফার গুলো সম্পর্কে।

রবি সিমে এসএমএস কিনবো কিভাবে?

সহজ কিছু পদ্ধতি অবলম্বন করে রবি সিমে এসএমএস কিনতে পারবেন। একাধিক পদ্ধতিতে রবি সিমে এসএমএস কেনা যায়। তাই আজকের নিবন্ধে শেয়ার করতে চলেছি কি কি পদ্ধতিতে রবি সিমে এসএমএস কিনতে পারবেন নিজের মন মত। রবি বাংলাদেশের অন্যতম সেরা সিম অপারেটর যারা কিনা প্রতিনিয়ত নিত্যনতুন অফার করে গ্রাহকদের জন্য। রবির অফিসিয়াল ওয়েবসাইট থেকে জেনে নিতে পারবেন আজকের রবির অফার সম্পর্কে। ফোন থেকে ডায়াল করে কিংবা ওয়েবসাইট থেকে সংরক্ষিত অফার থেকেও এসএমএস কিনতে পারবেন।

রবির জনপ্রিয় এসএমএস বান্ডেল ২০২২

প্রচলিত এসএমএস বান্ডেল থেকে জনপ্রিয় এসএমএস বান্ডেল গুলো আলাদা করে নিচে সাজানো হলো। আপনার পছন্দমত নিচের তালিকা থেকে রবির জনপ্রিয় এসএমএস বান্ডেল নির্বাচন করুন বন্ধুদের সাথে মেসেজিং করার জন্য। অল্প টাকায় অনেকদিন এসএমএস করতে পারবেন এসব অফার ব্যবহার করে।

রবির এসএমএস দেখার কোড | রবি সিম থেকে এসএমএস দেখার কোড

আপনার মোবাইলের রবি সিমে কতগুলো এসএমএস আছে বন্ধুদের সাথে কথা বলার জন্য তা দেখতে চাচ্ছেন? অনেক খোঁজাখুঁজি করেও রবি সিমের এসএমএস দেখার কোড জানতে পারেনি? তবে আপনাকে এই হতাশা থেকে মুক্ত দিচ্ছি আমরা। আপনি এই পোস্ট থেকে জানতে পারবেন রবি সিমের এসএমএস দেখার অফিশিয়াল কোড সম্পর্কে। যে কোড ডায়াল করে রবি সিমের কতগুলো এসএমএস রয়েছে তা দেখতে পারবেন।

রবি আন্তর্জাতিক এসএমএস প্যাক

রবি সিমের মাধ্যমে দেশ ও দেশের বাহিরেও এসএমএস করা যায়। অবাক হবার কিছু নেই অন্যান্য সিম অপারেটর থেকে রবি বিশেষ সুযোগ সুবিধা অফার করে। রবি সিমের আন্তর্জাতিক এসএমএস প্যাক চালু করে আপনি চাইলে ভারত সহ বিশ্বের বিভিন্ন দেশের বন্ধুদের সাথে যোগাযোগ রক্ষা করতে পারবেন। আসুন তাহলে জেনে নেই রবির আন্তর্জাতিক এসএমএস প্যাক সম্পর্কে।

রবির ৩০ দিনের এস এম এস অফার

মেসেজিং করার জন্য সাধারণত গ্রাহকেরা ৩০ দিন মেয়াদের অফার গুলোই বেশি পছন্দ করে। কেননা অল্প দিন মেয়াদে এসএমএস ক্রয় করার পর নির্ধারিত দিন আসার পূর্বে ই এসএমএস এর মেয়াদ চলে যায়। যার ফলে এসএমএস থাকা সত্বেও পরবর্তীতে এসএমএস এর মেয়াদ চলে যাওয়ায় এসএমএস করা হয় না। তাই গ্রাহকেরা নিয়মিত মেসেজ করার জন্য ৩০ দিনের এসএমএস প্যাকগুলো বেশি পছন্দ করে। গ্রাহকদের পছন্দের দিকে নজর রেখে আমরা রবি সিমের ৩০ দিন মেয়াদ এর এসএমএস প্যাক বান্ডেল তালিকা প্রকাশ করলাম।

রবি ১৫০০ এসএমএস প্যাক 2022

  • সমস্ত রবি প্রিপেইড এবং পোস্টপেইড গ্রাহকগণ এই এসএমএস প্যাক কিনতে পারবেন
  • অ্যাক্টিভেশন কোড: *১২৩*২*৭*৩#
  • এসএমএস ব্যালেন্স চেক কোড: *২২২*১২#
  • মেয়াদ: ৩০ দিন
  • যেকোনও নাম্বারে ব্যবহার করা যাবে (জিপি, রবি, এয়ারটেল, টেলিটক এবং বাংলালিংক)

Comment Here