বাংলা

Robi 1GB IMO Pack 49 TK Recharge | রবি ইমু প্যাকেজ ২০২০

প্রিয় রবি গ্রাহক, রবি ১ জিবি IMO প্যাকেজে আপনাকে স্বাগতম। এবার রবি গ্রাহকদের জন্য রবি নিয়ে এলো ৪৯ টাকা রিচার্জ এ ১ জিবি ইন্টারনেট প্যাকেজ। এই ইন্টারনেটের সময়সীমা ৩০ দিন। অনেক বাংলাদেশী মেয়েরা এবং নারী তাদের প্রেমিক এবং স্বামীকে ভয়েস এবং ভিডিও কল করার জন্য IMO ব্যবহার করে। সুতরাং, যাদের স্বামী বাংলাদেশের বাইরে যারা এই IMO প্যাকেজ অত্যন্ত গুরুত্বপূর্ণ। মাস্টার কার্ড, ভিসা কার্ড এবং অন্যান্য সহ রবি কোন ক্রেডিট বা ডেবিট কার্ড সমর্থন করে। আসুন রবি ১ জিবি IMO প্যাকেজ ২০২০ সম্পর্কে আরও পড়ি।

রবি ১ জিবি IMO প্যাকেজ ২০২০ অ্যাক্টিভেশন সিস্টেম ও বিবরণ:

কিভাবে রবি ১ জিবি IMO ইন্টারনেট প্যাকেজ ২০২০ সক্রিয় করবেন? এই রবি IMO অফার ২০২০ অ্যাক্টিভেশন সিস্টেম, মূল্য, ব্যালেন্স চেক, এবং অন্যান্য সমস্ত তথ্য নীচে পাওয়া যায়।

১। এই প্যাকটি সক্রিয় করতে * ১২৩ * ০৫৬ # ডায়াল করুন।

২। ডায়াল করার পরে, গ্রাহক IMO অ্যাপে ব্যবহারের জন্য ১ জিবি ইন্টারনেট ব্যালেন্স পাবেন।

৩। এই প্যাকেজ ৩০ দিনের জন্য বৈধ।

৪। এই প্যাকেজের মূল্য ৪৯  টাকায় সব ট্যাক্স সহ।

৫। ডাটা ব্যালেন্স IMO ব্রাউজিং, চ্যাট (পাঠ্য), অডিও এবং ভিডিও কল করার জন্য ব্যবহার করা যেতে পারে।

৬। আপনি যদি চান, আপনি এই প্যাকেজ অটো পুনর্নবীকরণ বৈশিষ্ট্য সক্রিয় করতে পারেন।

এই ওয়েবসাইটটিতে অন্যান্য রবি ইন্টারনেট অফার ২০২০ রয়েছে। আপনার প্রয়োজনীয়তা অনুযায়ী আপনি এই প্যাকেজটি ব্যবহার করতে পারেন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

রবি বন্ধ সিম অফার

রবি মিনিট অফার ২০২০

আলমিনারা আক্তার লোপা

আমি আলমিনারা আক্তার, সবাই লোপা বলেই চিনে। আমি রাজশাহী মহিলা পলিটেকনিক ইন্সটিটিউট থেকে কম্পিউটার প্রযুক্তি তে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং শেষ করি। আমি লিখতে পছন্দ করি। বাংলাদেশ, বাংলাদেশের ঐতিহ্য, শিক্ষা, প্রযুক্তি, চাকুরি, টেলিযোগাযোগ এবং ভ্রমন নিয়ে লিখি। এছাড়াও চলমান যেকোন বিষয়ে লিখতে আমার ভালো লাগে। লেখাই আমার প্রথম শখ।

Related Articles

Back to top button
Close