Home / রবি অফার / Robi Unlimited SMS Offer – [আনলিমিটেড রবি SMS অফার]

Robi Unlimited SMS Offer – [আনলিমিটেড রবি SMS অফার]

রবি আনলিমিটেড SMS প্যাক! রবি বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম টেলিকম অপারেটর। রবি আনলিমিটেড SMS বান্ডেল প্যাকেজ এবং ইন্টারনেট প্যাকেজ ব্যবহার করে বিপুল সংখ্যক লোক। রবি টার সকল গ্রাহকের জন্য 4.5 জি নেটওয়ার্ক সংযোগ সরবরাহ করে। সমস্ত রবি প্রিপেইড এবং পোস্টপেইড গ্রাহকরা আনলিমিটেড এসএমএস প্যাকটি সক্রিয় করতে পারবেন। এই প্যাকেজটি ইউএসএসডি কোড দ্বারা দ্রুত সক্রিয় করতে পারেন। সুতরাং, আপনি এই প্যাকেজটি সক্রিয় করতে অ্যাক্টিভেশন কোড ডায়াল করতে পারেন।

রবি আনলিমিটেড এফএনএফ প্যাকেজ গ্রাহকরা মাত্র ১৩.৩৯ টাকায় (ভ্যাট, সম্পূরক শুল্ক এবং সারচার্জ অন্তর্ভুক্ত) আনলিমিটেড SMS  উপভোগ করতে পারবেন। অফার পেতে ডায়াল করুন *৮৬৬৬*০০৫#। বিস্তারিত জানতে সম্পূর্ণ পোস্টটি পড়ুন।

  • আনলিমিটেড SMS প্যাক শুধুমাত্র আনলিমিটেড এফএনএফ প্যাকেজ গ্রাহকদের জন্য প্রযোজ্য।
  • সকল রবি প্রিপেইড গ্রাহক (উদ্যোক্তা, ইজিলোড/পিসিও, এসএমই এবং কর্পোরেট ব্যতীত) *৮৯৯৯*৯০# ডায়াল করে আনলিমিটেড এফএনএফ প্যাকেজে মাইগ্রেট করতে পারবেন।
  • রবি-রবি ৬০ এবং রবি-অন্যান্য অপারেটরে সর্বোচ্চ ৪০টি SMS পাঠানো যাবে।
  • SMS শুধুমাত্র লোকাল নম্বরে পাঠানো যাবে।
  • আনলিমিটেড SMS প্যাকের লিমিট শেষে P2P ট্যারিফ অনুসারে চার্জ প্রযোজ্য।
  • রবি-রবি SMS ব্যালেন্স চেক করতে *২২২*১০# ডায়াল করুন।
  • রবি-অন্যান্য অপারেটরে SMS ব্যালেন্স চেক করতে *২২২*২০# ডায়াল করুন।
  • প্যাকটি যতবার ইচ্ছা কিনতে পারবেন।

আপনি যদি রবি আনলিমিটেড SMS প্যাকটি সক্রিয় করতে চান তবে ইউএসএসডি কোডটি ডায়াল করুন। আপনার যদি আরও বিশদ প্রয়োজন, কেবল আমাদের মন্তব্য করুন? ধন্যবাদ।

About আলমিনারা আক্তার লোপা

mm
আমি আলমিনারা আক্তার, সবাই লোপা বলেই চিনে। আমি রাজশাহী মহিলা পলিটেকনিক ইন্সটিটিউট থেকে কম্পিউটার প্রযুক্তি তে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং শেষ করি। আমি লিখতে পছন্দ করি। বাংলাদেশ, বাংলাদেশের ঐতিহ্য, শিক্ষা, প্রযুক্তি, চাকুরি, টেলিযোগাযোগ এবং ভ্রমন নিয়ে লিখি। এছাড়াও চলমান যেকোন বিষয়ে লিখতে আমার ভালো লাগে। লেখাই আমার প্রথম শখ।

Check Also

Robi 1500 SMS 20TK

Robi 1500 SMS 20TK [রবি এস এম এস অফার]

রবি ১৫০০ এসএমএস ২০ টাকা ৩০ দিনের মেয়াদ সহ! রবি এসএমএস প্যাকেজ। প্রিয় রবি  গ্রাহক, …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।