Skip to content

স্কিটো সিমের কাস্টমার সার্ভিস, হেল্পলাইন, প্রয়োজনীয় কোড, অফার

স্কিটো সিমের কাস্টমার সার্ভিস, হেল্পলাইন, প্রয়োজনীয় কোড, অফার

বর্তমান যুগে স্মার্ট ফোন কে না ব্যবহার করি! স্মার্ট ফোন ব্যবহার করার ক্ষেত্রে ইন্টারনেট সংযোগ অন্যতম গুরুত্বপূর্ণ বিষয়। বলা যায় ইন্টারনেট সংযোগ ছাড়া স্মার্টফোন প্রায় অচল। আর আমরা সাধারণত ইন্টারনেট কেনার ক্ষেত্রে তুলনামূলক সাশ্রয়ী প্যাকেজ অনুসন্ধান করতেই ভালোবাসি। এক্ষেত্রে সাশ্রয়ী ইন্টারনেট সরবরাহকারী একটি অপারেটর হল স্কিটো সিম। আজকে থাকছে স্কিটো সিমের কাস্টমার সার্ভিস, হেল্পলাইন, সকল প্রয়োজনীয় কোড, অফার সম্বলিত বিস্তারিত একটি নিবন্ধ। আপনি যদি স্কিটো সিমের কাস্টমার সার্ভিস, হেল্পলাইন বা সকল প্রয়োজনীয় কোড কিংবা অফার জানতে চান তাহলে আজকের নিবন্ধটি আপনার জন্যই। তাহলে চলুন শুরু করা যাক।

স্কিটো সিমের কাস্টমার সার্ভিস

তুলনামূলক সাশ্রয়ী ইন্টারনেট প্যাকেজ এবং আকর্ষণীয় মিনিট বান্ডেলের জন্য স্কিটো সিম বর্তমানে বেশ জনপ্রিয়। এ সিমের মাধ্যমে খুব অল্প খরচে ইন্টারনেট এবং টকটাইম পাওয়া যায়। কিন্তু অনেক সময় এই সিমের বিভিন্ন সার্ভিস নিয়ে পড়তে হয় ঝামেলায়। সেক্ষেত্রে কাস্টমার সার্ভিসের সাহায্যের প্রয়োজন হয়। কিন্তু আপনারা অনেকেই জানেনই না স্কিটো সিমের কাস্টমার সার্ভিস কোথায় এবং কিভাবে তাদের সাথে যোগাযোগ করা যায়। আজকে থাকছে কাস্টমার সার্ভিসের ঠিকানা এবং হেল্পলাইন নাম্বার। জানতে হলে সম্পূর্ণ নিবন্ধ জুড়ে সাথেই থাকুন।

স্কিটো সিমের হেল্পলাইন

সাধারণত যেকোনো মোবাইল ফোন অপারেটরের নির্দিষ্ট কাস্টমার সার্ভিস সেন্টার কিংবা কাস্টমার কেয়ার থাকে। কিন্তু স্কিটো সিমের সেরকম কোন কাস্টমার কেয়ার নেই তাই সম্পূর্ণ হেল্প লাইন নাম্বারের উপর নির্ভর করেই সার্ভিস গ্রহণ করতে হয়। এখন প্রশ্ন হল কোন নম্বরে ফোন দিয়ে স্কিটো সিমের কাস্টমার সার্ভিস গ্রহণ করা যাবে। এর উত্তর হল স্কিটো সিম থেকে ১২১ ডায়াল করে কাস্টমার সার্ভিসের লোকের সাথে কথা বলা যাবে এবং সমস্যার কথা জানানো যাবে। মনে রাখবেন স্কিটো সিম টি থেকেই ১২১ নম্বরে ডায়াল করতে হবে। এছাড়াও অন্যান্য নম্বর থেকে ডায়াল করার জন্য আপনাকে একটি ফোন নম্বরে কল করতে হবে। নম্বরটি হল- ০১৭০১০০০১২১। এই নম্বরে যে কোন অপারেটর থেকে কল করা যাবে।

স্কিটো সিমের সকল প্রয়োজনীয় কোড

স্কিটো সিমটি ব্যবহার করার সময় ব্যালেন্স চেক বোনাস অফার চেক সহ বিভিন্ন রকম কাজ করার প্রয়োজন হয়। এ সকল কাজ করার জন্য নির্দিষ্ট কিছু কোড ব্যবহার করে ডায়াল করতে হয়। আপনার অনেকে জানেন না কোন কোডের মাধ্যমে কোন কাজ সম্পাদন করা যায়। তাইতো আজকে আপনাদের সামনে স্কিটো সিমের সকল প্রয়োজনীয় কোড এর তালিকা তুলে ধরা হলো-

স্কিটো সিমের অফার

মানুষ সাধারনত সাশ্রই প্যাকেজগুলো ই কেনার আগ্রহ প্রকাশ করেন। আর এজন্যই হয়তোবা স্কিটো সিম এতটা জনপ্রিয়তা অর্জন করতে পেরেছে। স্কেল সিম এর সাহায্যে খুবই স্বল্পমূল্যে বিভিন্ন রকম ইন্টারনেট প্যাকেজ কিনতে পাওয়া যায় এবং কথা বলার জন্য অল্প মূল্যে টকটাইম অফার পাওয়া যায়। কিন্তু অনেক সময় এ সকল অফার সম্পর্কে অনেকেই জানেন না। তাই তুলনামূলক বেশি অর্থ ব্যয় করে প্যাকেজ কেনার প্রয়োজন পড়ে। আজকে আপনাদের সামনে স্কিটো সিমের অফার জানার জন্য বিভিন্ন প্রোমো কোড তুলে ধরা হবে। এ সকল প্রমো কোড ব্যবহার করে আপনারা স্কেল সিমের নিত্য নতুন সব অফার সম্পর্কে অবগত হতে পারবেন।

স্কিটো সিমের সাধারণ ইন্টারনেট প্যাক সমূহ

আপনারা যারা স্কিটো সিমের মাধ্যমে ইন্টারনেট প্যাক কিনে ব্যবহার করার আগ্রহ প্রকাশ করেন তাদের ক্ষেত্রে সাধারণ ইন্টারনেট প্যাকসমূহ জেনে রাখা আবশ্যক। স্কিটো সিমের মাধ্যমে নিয়মিত যে প্যাকেজগুলো পাওয়া যাবে যেকোনো সময় তার তালিকা নিচে তুলে ধরা হলো –

স্কিটো সিম ব্যবহারকারী সাধারণ জনগণ বিভিন্ন প্রয়োজনে যেসকল হেল্পলাইন নম্বরে যোগাযোগ করতে পারবেন এবং যেভাবে স্ক্রিল সিমের বিভিন্ন অফার সম্পর্কে জানতে পারবেন তা নিয়ে বিস্তারিত তথ্য তুলে ধরা হয়েছে সম্পূর্ণ নিবন্ধ জুড়ে। আশা করি স্কিটো সিমের হেল্পলাইন নম্বর এবং বিভিন্ন অফার সম্পর্কে জানতে আমার আজকের নিবন্ধটি আপনাদের সামান্য হলেও উপকারে লাগবে। সকলকে স্কিটো সিমের সাথে থেকে সাশ্রয়ে মূল্যে সেবা গ্রহণ করার আহ্বান জানিয়ে আজকের মত বিদায় নিচ্ছি।

Comment Here