Silco Pharmaceutical Limited IPO Lottery Result [সিলকো ফার্মা আইপিও ফলাফল]

Silco Pharmaceutical Limited IPO Lottery Result [সিলকো ফার্মা আইপিও ফলাফল]

সিলকো ফার্মাসিউটিক্যালস লিমিটেড আইপিও ফলাফল ১০ এপ্রিল ২০১৯ এ প্রকাশিত হবে। সিলকো ফার্মাসিউটিক্যালস লিমিটেডের লটারি ড্রয়ের ফলাফল অনলাইনে প্রকাশিত হবে। সিলকো ফার্মাসিউটিক্যালস লিমিটেড, প্রাথমিক গণপ্রজাতন্ত্রী (আইপিও) টাকা প্রত্যাহার মঙ্গলবার শেষ হয়েছে। সিল্কো ফার্মার সাবস্ক্রিপশন ০৭ মার্চ ২০১৯ তারিখে খোলা এবং ১৯ মার্চ ২০১৯ সাবস্ক্রিপশন বন্ধ।

আইপিও থেকে অর্থের শতকরা ৪৮.২২ টাকা সংগ্রহ করেছে সংস্থাটি। সংগৃহীত অর্থ নতুন কারখানা এবং অন্যদের তৈরি করার মতো কোম্পানির উন্নতিতে ব্যবহৃত হয়েছে।

সিলকো ফার্মা লিমিটেড আইপিও ফলাফল ডাউনলোড করুন:

সিল্কো ফার্মাসিউটিক্যালস লিমিটেডের আইপিও ফলাফল ২০১৯ সালের ১০ এপ্রিল প্রকাশিত হবে। ফলাফল সিল্কো ফার্মার অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হবে। ফলাফল প্রকাশের সময় www.silcopharma.com এ যান এবং তারপর মেনু বার থেকে আইপিও বিভাগে ক্লিক করুন। আপনি সাব মেনু দেখতে পাবেন এবং তারপরে ফলাফল ডাউনলোড করুন। এখানে আপনার জন্য দ্রুত গাইড উপলব্ধ। দ্রুত টিপস অনুসরণ করে, আপনি আপনার সিলকো ফার্মাসিউটিক্যালস লিমিটেড আইপিও ফলাফল চেক বা ডাউনলোড করতে পারেন।

১। প্রথমে ইন্টারনেট এর মাধ্যমে প্রবেশ করুনঃ  www.silcopharma.com

২। মাউস পয়েন্টা আইপিওতে রাখুন (মেনু বার)

৩। এখন লিংক এ ক্লিক করুন।

৪। ফলাফলটি ডাউনলোড করুন।

আপনি সিল্কো ফার্মা লিমিটেডের সাথে তাদের অফিসিয়াল যোগাযোগের তথ্যগুলিতে যে কোন সময় যোগাযোগ করতে পারেন। নিচের দিকে, আপনি সিল্কো ফার্মার প্রধান কার্যালয়ের অফিসিয়াল যোগাযোগের তথ্য পাবেন।

প্রধান অফিস অ্যাড্রেস:

Bankolapara, Subidbazar, Sylhet-3100, Bangladesh.

E-mail: silco.sylhet@yahoo.com, saifuzzaman9@gmail.com

Plant:

BSCIC Industrial Estate, Khadimnagor, Sylhet-3103, Bangladesh.

E-mail: silcofactory97@gmail.com, tanvir.mpharm@gmail.com

mm

আলমিনারা আক্তার লোপা

আমি আলমিনারা আক্তার, সবাই লোপা বলেই চিনে। আমি রাজশাহী মহিলা পলিটেকনিক ইন্সটিটিউট থেকে কম্পিউটার প্রযুক্তি তে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং শেষ করি। আমি লিখতে পছন্দ করি। বাংলাদেশ, বাংলাদেশের ঐতিহ্য, শিক্ষা, প্রযুক্তি, চাকুরি, টেলিযোগাযোগ এবং ভ্রমন নিয়ে লিখি। এছাড়াও চলমান যেকোন বিষয়ে লিখতে আমার ভালো লাগে। লেখাই আমার প্রথম শখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।