এসএসসি ও সমমান ফলাফল সোমবার, ০৬ মে ২০১৯ এ প্রকাশিত হবে

এসএসসি ও সমমান ফলাফল সোমবার, ০৬ মে ২০১৯ এ প্রকাশিত হবে

এসএসসি ফলাফল ২০১৯ সোমবার প্রকাশিত হবে! এসএসসি ও সমমান ফলাফল সোমবার, ০৬ মে ২০১৯ এ প্রকাশিত হবে। ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক জিয়াউল হক গতকাল বিকেলে নিশ্চিত করেছেন। এসএসসি এবং ১০ টি শিক্ষা বোর্ড সমতুল্য ফলাফল আগামী সোমবার প্রকাশিত হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বর্তমানে বাংলাদেশে নেই! তিনি এখন লন্ডনে আছেন। প্রতি বছর শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রধানমন্ত্রীর কাছে ফলাফল হস্তান্তর করেন। এই বছর, সকল শিক্ষা বোর্ডের চেয়ারম্যান এসএসসি ফলাফল শিক্ষা মন্ত্রী ডা। দীপু মনি এর কাছে হস্তান্তর করবেন।

এই বছর, এসএসসি পরীক্ষায় ২৮,৬৮২ টি প্রতিষ্ঠানের মোট ২১,৩৫,৩৩৩ শিক্ষার্থী উপস্থিত ছিলেন। এড জেনারেল এডুকেশন বোর্ড 17,00,102 পরীক্ষার্থী, 3,10,172 মাদ্রাসা শিক্ষা বোর্ডের দাখিল পরীক্ষায় এবং এসএসসি বৃত্তিমূলক পরীক্ষায় অংশ নিয়ে 1,25,059 পরীক্ষার্থী পরীক্ষায় উপস্থিত ছিলেন।

SSC Result Check

এসএসসি ফলাফল সোমবার সকাল 10 টায় বাংলাদেশ শিক্ষা মন্ত্রণালয় প্রকাশিত হবে। শিক্ষা বোর্ড বাংলাদেশ অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে দ্রুত ফলাফল পাবেন ইন্টারনেট থেকে।

প্রার্থীগণ এসএসসি ফলাফলটি এসএমএসের মাধ্যমে পাবেন যখন এটি পৃথকভাবে প্রকাশিত হবে।

mm

আলমিনারা আক্তার লোপা

আমি আলমিনারা আক্তার, সবাই লোপা বলেই চিনে। আমি রাজশাহী মহিলা পলিটেকনিক ইন্সটিটিউট থেকে কম্পিউটার প্রযুক্তি তে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং শেষ করি। আমি লিখতে পছন্দ করি। বাংলাদেশ, বাংলাদেশের ঐতিহ্য, শিক্ষা, প্রযুক্তি, চাকুরি, টেলিযোগাযোগ এবং ভ্রমন নিয়ে লিখি। এছাড়াও চলমান যেকোন বিষয়ে লিখতে আমার ভালো লাগে। লেখাই আমার প্রথম শখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।