Skip to content

ভালোবাসা দিবসের এসএমএস, মেসেজ ২০২৩

ভালোবাসা দিবসের এসএমএস

আজকে আমরা আপনাদের মাঝে ভালোবাসা দিবস উপলক্ষে নিয়ে এসেছি নতুন একটি পোস্ট। আমাদের এই পোষ্টটি হচ্ছে ভালোবাসা দিবসের এসএমএস ২০২৩ সম্পর্কিত একটি পোস্ট। আমাদের আজকের পোস্টটিতে আমরা আপনাদের মাঝে ভালোবাসা দিবস উপলক্ষে ভালোবাসা দিবসের বেশ কিছু এসএমএস তুলে ধরব। আপনারা আমাদের আজকের এই পোস্ট থেকে ভালোবাসা দিবসের এসএমএস গুলো সংগ্রহ করে ভালোবাসা দিবসের বন্ধু-বান্ধব ও আত্মীয়দের ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানাতে পারবেন। ভালোবাসা দিবসের এসএমএস গুলোর মাধ্যমে আপনার ভালোবাসার মানুষকে বা আপনার প্রিয় মানুষটিকে আপনার ভালোবাসার কথা প্রকাশ করতে পারবেন। আমাদের আজকের এসএমএস গুলো আপনাদেরকে ভালোবাসার প্রকাশের সাহায্য করবে। আশা করি আমাদের এই পোস্টটি আপনাদের কাজে লাগবে।

ভালোবাসা পৃথিবীর সবথেকে সুন্দর একটি অনুভূতির নাম। এই অনুভূতিটি প্রতিটি মানুষের জীবনের একটি গুরুত্বপূর্ণ অংশ। পৃথিবীর প্রতিটি ক্ষেত্রে ভালোবাসা গভীরভাবে মিশে আছে। ভালোবাসার মাধ্যমে মানুষের আসল সৌন্দর্য ফুটে উঠে। পৃথিবীর এই সৌন্দর্যের পিছনে ভালোবাসা বিদ্যামান রয়েছে। কেননা ভালবাসার প্রতিটি মানুষ ও প্রাণী কি সুন্দর করে তোলে। এ পৃথিবীর সবথেকে বড় ও চিরন্তন শক্তি হচ্ছে ভালোবাসা। যা মানুষকে সকল বাধা অতিক্রম করে জয়কে ছিনিয়ে আনতে সহায়তা করে থাকে। ভালোবাসার মাধ্যমে মানুষের জীবনে সফলতা নির্ভর করে। ভালোবাসা মানুষের জীবনে কাঙ্খিত সুখ এনে দেয়। পৃথিবীর এই বড় শক্তি ভালোবাসা কে সম্মান প্রদর্শনের জন্য আন্তর্জাতিকভাবে প্রতিবছর ১৪ই ফেব্রুয়ারি ভালোবাসা দিবস হিসেবে পালন করা হয়। ১৪ ই ফেব্রুয়ারি ভালোবাসা দিবস কে ভ্যালেন্টাইন ডে হিসেবে পালিত হয়। এই দিনে ভালোবাসার সকল ধরনের স্মৃতি ও ভালোবাসা দিবসকে তাৎপর্য মন্ডিত করার জন্য বিভিন্ন ধরনের আয়োজন করা হয়ে থাকে।

ভালোবাসা দিবসের এসএমএস ২০২৩

অনেকেই ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানানোর জন্য অনলাইনে ভালোবাসা দিবসের এসএমএস ২০২৩ সম্পর্কিত পোস্ট টি অনুসন্ধান করে থাকে। তাদের জন্য আমরা আজকে নিয়ে এসেছি আমাদের ওয়েবসাইটে ভালোবাসা দিবসের এসএমএস ২০২৩ সম্পর্কিত একটি পোস্ট। আপনারা আমাদের আজকের এই পোস্ট থেকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানানোর জন্য ভালোবাসা দিবস নিয়ে বেশ কিছু এসএমএস সংগ্রহ করতে পারবেন। আজকের এসএমএস গুলো সংগ্রহ করে আপনি আপনার বন্ধুদের মাঝে ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানাতে আমাদের এই এসএমএস গুলো ব্যবহার করতে পারবেন। এছাড়া আপনার প্রিয় মানুষ অথবা ভালোবাসার মানুষকে আমাদের আজকের এই এসএমএসগুলো মাধ্যমে ভালোবাসার কথা জানাতে পারবেন। তো আর দেরি না করে দেখে নিন আমাদের আজকের এই পোস্টটি। নিচে ভালোবাসা দিবসের এসএমএস ২০২৩ সম্পর্কিত পোস্ট টি উপস্থাপন করা হলো:

  • কিছু জিনিস বোঝানো হয়… ঠিক যেমন আপনি এবং আমার শুভ ভ্যালেন্টাইনস ডে
  • তুমি যেভাবে আছো আমি তাকে ভালোবাসি, ভালোবাসি যখন তুমি আমাকে মধু বলে ডাকো, যদি আমি সব সময় তোমার কোলে থাকতে পারতাম, তবে বেশিরভাগই আমি তোমার সাথে চিরকাল থাকতে চাই কারণ তুমিই আমার সবকিছু।
  • আমি তোমাকে ভালোবাসি এবং সবসময় তোমার সাথে আছি! আমি সারাজীবন তোমার পাশে থাকতে চাই। তুমি আমার পৃথিবীকে উজ্জ্বল করে দাও। সর্বদা এখন এবং চিরকাল আপনার.
  • বলুন যখন আমি তোমাকে প্রথমবার বলেছিলাম আমি তোমাকে ভালোবাসি তখন আমি মনেপ্রাণে এটা বোঝাতে চেয়েছিলাম যখন আমি তোমাকে বলেছিলাম আমি তোমাকে ভালোবাসব 4কখনও আমি প্রতিটি স্পন্দনের সাথে এটি বোঝাতে চেয়েছিলাম এবং আজও করি! শুভ ভ্যালেন্টাইন মাই লাভ
  • যেদিন তোমার সাথে দেখা হয়েছিল সেদিন থেকেই আমি তোমাকে ভালবাসতাম, আমাদের মধ্যে একটা সংযোগ ছিল এবং আমি মনে করি যে যাই ঘটুক না কেন এটা সবসময় থাকবে
  • আসুন সবসময় হাত ধরে চুমু খাই। আসুন সবসময় একসাথে হাসি, একসাথে কাঁদি এবং একে অপরের জন্য সেখানে থাকি। আসুন আমরা আজকের মতো একে অপরকে সবসময় ভালবাসি!
  • আমি তোমার বাহুতে থাকা ভালোবাসি. আমি আপনার পাশে থাকতে ভালোবাসি. আমি শুধু এলোমেলোভাবে আপনার সাথে ঘুরে বেড়াতে ভালোবাসি, এমনকি যদি কোন গন্তব্য নেই। আমি আপনার সম্পর্কে সবকিছু ভালোবাসি।
  • আমার জন্য আর কেউ নেই। কিছুই বা অন্য কেউ আমাকে আপনার সম্পর্কে আমার মন পরিবর্তন করতে পারে না। আমি তোমাকে ভালবাসি এবং আমি সবসময় করব। চিরকাল এবং সর্বদা. শুভ ভালোবাসা দিবস
  • তারা যাই বলুক না কেন, আপনি সর্বদা আমার থাকবেন, আপনি সর্বদা আমার শিশু হবেন এবং আমি সর্বদা আপনাকে ভালবাসব। এবং কেউ এটি পরিবর্তন করতে পারে না।
  • আপনি প্রথম প্রেম আপনার হৃদয়কে এমনভাবে স্পন্দন করেছেন যে এটি আগে কখনও করেননি, কিন্তু আপনার শেষটি আপনার স্পন্দন এমনভাবে করবে যে আপনি কখনই এটি বন্ধ করতে চাইবেন না.. শুভ ভালোবাসা দিবস
  • আপনি যখন কাউকে ভালোবাসেন, সে আপনাকে যতই কষ্ট দেয় না কেন, সে যতই প্রতিশ্রুতি ভঙ্গ করুক না কেন, সে যতবারই ব্যর্থ হোক না কেন, আপনি সবসময় তাকে ভালোবাসবেন।
  • যাই হোক না কেন… তুমি সবসময় আমার, যাই হোক না কেন… আমি তোমাকে সবসময় ভালবাসব। মারামারি, ভাঙা হৃদয়, যাই হোক না কেন, তুমি সবসময় আমার!!
  • আমাকে এখন ভালোবাসো বা আমাকে কখনো ভালোবাসো না, কিন্তু যদি তুমি আমাকে ভালোবাসো তাহলে আমাকে চিরকাল ভালোবাসো। আমি তোমাকে একবার ভালোবেসেছিলাম; তোমাকে এখনো ভালোবাসি। আমি সবসময় আছে এবং সবসময় থাকবে.
  • আমরা একসাথে নাও থাকতে পারি কিন্তু আপনি এখনও আমার হৃদয়ের টুকরো ধরে রেখেছেন। যদি আপনার কাঁধ, একজন বন্ধু বা আপনাকে ভালবাসার জন্য কেবল কারও প্রয়োজন হয় তবে আমার দরজা আপনার জন্য সর্বদা খোলা

Comment Here