Skip to content

১৪ ফেব্রুয়ারি ফানি স্ট্যাটাস [Valentines Funny Status in Bengali]

১৪ ফেব্রুয়ারি ফানি স্ট্যাটাস

প্রিয় ভিউয়ার্স আশা করি আপনারা সবাই ভাল আছেন আজকে আমরা আপনাদের সকলের মাঝে উপস্থাপন করতে চলেছি ১৪ই ফেব্রুয়ারি স্টাটাস সম্পর্কিত একটি পোস্ট। আমাদের আজকের এই পোস্টটিতে আমরা আপনাদের মাঝে ১৪ই ফেব্রুয়ারি উপলক্ষে বেশ কিছু ফানি স্ট্যাটাস তুলে ধরব। ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন ডে উপলক্ষে অনেকেই নিজের সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ধরনের ফানি স্ট্যাটাস শেয়ার করে থাকে। তাদের জন্যই আমাদের এই পোস্টটিতে আজকে আমরা ১৪ ফেব্রুয়ারি নিয়ে বেশ কিছু ফানি স্ট্যাটাস সংগ্রহ করেছি। আপনারা আমাদের আজকের এই পোস্ট থেকে ১৪ ফেব্রুয়ারি নিয়ে ফানি স্ট্যাটাস গুলো সংগ্রহ করে 14 ফেব্রুয়ারি দিনটিতে আপনার সোশ্যাল মিডিয়ার গণমাধ্যমগুলোতে বিভিন্ন ধরনের ফানি স্ট্যাটাস দিতে পারবেন। আশা করি আমাদের আজকের এই ১৪ই ফেব্রুয়ারি ফানি স্ট্যাটাস গুলো আপনাদের সকলের অনেক পছন্দ হবে।

১৪ ই ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন ডে বা ভালবাসা দিবস। একে অনেকে সেন্ট ভ্যালেন্টাইন ডে অথবা সেন্ড ভ্যালেন্টাইন উৎসব বলে থাকেন। ১৪ ই ফেব্রুয়ারি অন্যান্য বাৎসরিক উৎসব গুলোর মধ্যে অন্যতম একটি বাৎসরিক উৎসব যেটি ভালোবাসা ও অনুরাগের মাধ্যমে উদযাপিত হয়। এই দিনটি উদযাপনের শুরুতে এটি শুধুমাত্র সেন্ট ভ্যালেন্টাইন অর্থাৎ দুজন খ্রিস্টান শহীদ কে সম্মান জানানোর জন্য পালন করা হতো। কিন্তু পরবর্তী সময়ে এটি সেন্ট ভ্যালেন্টাইন থেকে আস্তে আস্তে বিভিন্ন দেশের মধ্যে প্রচার হতে থাকে এবং বর্তমান সময়ে এটি ভালোবাসা ও প্রেম সম্পর্কিত একটি দিবস হিসেবে প্রতিটি দেশে পালন করা হয়। এদিনটিকে ঘিরে প্রতিটি ভালোবাসা ও প্রেমের সম্পর্ককে নতুনভাবে স্থাপন করা হয়। এই দিনটি প্রতিটি ভালোবাসার মানুষ তাদের প্রিয় মানুষটিকে নিয়ে সময় কাটিয়ে থাকে। প্রতিটি প্রেমিক এই দিনকে ঘিরে বিভিন্ন ধরনের অনুষ্ঠানের আয়োজন করে থাকে। বর্তমান সময়ের প্রতিটি মানুষের কাছে ১৪ই ফেব্রুয়ারি একটি বিশেষ দিন।

১৪ই ফেব্রুয়ারি ফানি স্ট্যাটাস

১৪ই ফেব্রুয়ারি উপলক্ষে অনেকেই বিভিন্ন ধরনের ফানি স্ট্যাটাস অনুসন্ধান করে থাকে। আমরা আজকে তাদের কথা ভেবে আমাদের ওয়েবসাইটে ১৪ই ফেব্রুয়ারীর বেশ কিছু ফানি স্ট্যাটাস তুলে ধরব। আপনারা আমাদের আজকের এই পোস্ট থেকে ১৪ ফেব্রুয়ারি স্ট্যাটাস গুলো সংগ্রহ করে আপনি ভ্যালেন্টাইন ডে অর্থাৎ ভালোবাসা দিবস উপলক্ষে বিভিন্ন ধরনের ফানি স্ট্যাটাস দিতে পারবেন। আমাদের আজকের এই ১৪ই ফেব্রুয়ারীর ফানি স্ট্যাটাস গুলো আপনার বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারবেন। এছাড়া আপনার সোশ্যাল মিডিয়াতে ১৪ ফেব্রুয়ারি উপলক্ষে বিভিন্ন ধরনের ফানি স্ট্যাটাস দিতে আমাদের আজকের এই স্ট্যাটাস গুলো ব্যবহার করতে পারবেন। তাই পাঠক বন্ধুরা, দেরি না করে দেখে নিন আমাদের আজকের এই পোস্টটি। নিচে ১৪ই ফেব্রুয়ারি নিয়ে ফানি স্ট্যাটাস গুলো তুলে ধরা হলো:

  • “আপনি যদি সকালে তাদের ভূত্বক ভরা চোখ দিয়ে তাদের ভালোবাসেন; আপনি যদি রাতে তাদের রোলার ভরা চুল দিয়ে তাদের ভালোবাসেন তবে সম্ভাবনা রয়েছে, আপনি প্রেমে পড়েছেন।”
  • “আমি একজন বিচারকের দ্বারা বিয়ে করেছি। আমার একটি জুরি চাওয়া উচিত ছিল।”
  • “আপনি আপনার স্বপ্নের মানুষটিকে বিয়ে করতে পারেন, মহিলা, কিন্তু চৌদ্দ বছর পরে আপনি এমন একটি পালঙ্কের সাথে বিয়ে করছেন যা burps হয়।”
  • “একজন সম্পর্কের মানুষ হিসাবে, আপনার দুটি পছন্দ আছে: আপনি সঠিক হতে পারেন, অথবা আপনি সুখী হতে পারেন।”
  • “মহিলাদের জীবনে শুধুমাত্র তিনটি জিনিস প্রয়োজন: খাদ্য, জল এবং প্রশংসা।”
  • “যেভাবেই হোক বিয়ে করো। ভালো বউ পেলে তুমি সুখী হবে। খারাপ পেলে তুমি একজন দার্শনিক হয়ে যাবে।”
  • “ওহ, এখানে একটি ধারণা আছে: আসুন আমাদের অভ্যন্তরীণ অঙ্গগুলির ছবি বানান এবং ভ্যালেন্টাইনস ডে-তে আমাদের ভালবাসার অন্য লোকেদেরকে সেগুলি দেওয়া যাক। এটি মোটেও অদ্ভুত নয়।”
  • “আপনি যদি একটি হ্রদের কাছে থাকেন এবং রুটি পান তবে ভালোবাসা দিবসে আপনি কখনই একা নন।”
  • “আপনি ভালবাসা কিনতে পারবেন না, তবে আপনি এটির জন্য ভারী মূল্য দিতে পারেন।”
  • “ভালবাসা যদি উত্তর হয়, আপনি কি অনুগ্রহ করে প্রশ্নটি পুনরায় লিখতে পারেন?”

Comment Here