Skip to content

পিজি হাসপাতালের ডাক্তার তালিকা, ঠিকানা, হটলাইন, ফোন নাম্বার, অনলাইন টিকেট

পিজি হাসপাতালের ডাক্তার তালিকা, ঠিকানা, হটলাইন, ফোন নাম্বার, অনলাইন টিকেট

প্রিয় পাঠক বন্ধুরা, আশা করি সকলে ভাল আছেন। আপনি কিন্তু আপনার পরিবারের সদস্য অসুস্থ হলে ভালো হাসপাতাল খুঁজে থাকেন। চিন্তায় পড়েন কোন হাসপাতালে ভালো চিকিৎসা সেবা পাওয়া যাবে। চিন্তার অবসান হবে আজকের এই নিবন্ধটি পড়ে। আলোচনা করব বাংলাদেশের বিখ্যাত পিজি হাসপাতালের ডাক্তারের তালিকা ও কিভাবে যোগাযোগ করবেন এখানে। এই হাসপাতালের অ্যাপার্টমেন্ট অনলাইনেই পাওয়া যায়। তো আসুন জেনে নেই পিজি বা বঙ্গবন্ধু হাসপাতালের ডাক্তারের তালিকা যোগাযোগ নাম্বার ও সিরিয়াল সম্পর্কে বিস্তারিত শতভাগ নির্ভরযোগ্য তথ্য। সম্পূর্ণ পোস্ট মনোযোগ সহকারে শেষ পর্যন্ত পড়ার অনুরোধ রইল।

পিজি হাসপাতালের ডাক্তার তালিকা

বাংলাদেশের সেরা হাসপাতাল গুলোর মধ্যে অন্যতম এটি। বাংলাদেশ সরকার অতি যত্নের সাথে এই হাসপাতালটির সংস্কার করেছেন। বাংলাদেশের গ্রাম থেকে শহর এবং বহির্বিশ্ব থেকে অনেক রোগী নির্ভরযোগ্য চিকিৎসার জন্য এই হাসপাতালের দ্বারস্থ হন। বহু বছর থেকে সুনামের সাথে চিকিৎসা সেবা দিয়ে আসছেন। অভিজ্ঞ ডাক্তার মণ্ডলী দ্বারা পরিচালিত। অসংখ্য বিভাগ রয়েছে এই হাসপাতালে। আমরা বিভাগসহ কোন কোন ডাক্তার বসে এই হাসপাতালে এবং ডাক্তারদের সম্পর্কে বিস্তারিত তালিকা প্রকাশ করলাম।

মেডিসিন বিশেষজ্ঞ:

শোহেল মাহমুদ আরাফাত
অধ্যাপক, অভ্যন্তরীণ মেডিসিন বিভাগ
ইমেল: [email protected]

মোঃ আবুল কালাম আজাদ
প্রফেসর, অভ্যন্তরীণ মেডিসিন বিভাগ
[email protected]

সুনীল কুমার বিশ্বাস
প্রফেসর, অভ্যন্তরীণ মেডিসিন বিভাগ
[email protected]

নিউরো মেডিসিন:

ডাঃ মোঃ তসলিম উদ্দিন
ফিজিক্যাল মেডিসিন
অধ্যাপক, শারীরিক চিকিৎসা ও পুনর্বাসন বিভাগ
ইমেল: [email protected]

ডাঃ মোঃ শহিদুর রহমান
শারীরিক ওষুধ ও পুনর্বাসন বিভাগ
ইমেল: [email protected]

কিডনীরোগ বিশেষজ্ঞ:

ডাঃ মোঃ আনোয়ারুল কবির
অধ্যাপক ও বিভাগীয় প্রধান, গ্যাস্ট্রোএন্টারোলজি বিভাগ
ইমেল: [email protected]

থাইরয়েড, হরমোন ও ডায়াবেটিস রোগ বিশেষজ্ঞ:

ডাঃ মোহাম্মদ আবুল হাসনাত
অধ্যাপক ও বিভাগীয় প্রধান, এন্ডোক্রিনোলজি ও বিপাক বিভাগ
ইমেল: [email protected]

চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ:

ডাঃ মোঃ কামরুল হাসান জয়গিদার
অধ্যাপক ও বিভাগীয় প্রধান, চর্মরোগ ও ভেনেরোলজি বিভাগ

লিভার বিশেষজ্ঞ:

আইয়ুব আল-মামুন ডা
অধ্যাপক, হেপাটোলজি বিভাগ
ইমেল: [email protected]

বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালের ঠিকানা

বহু বছর থেকে চিকিৎসা সেবায় অবদান রাখছে পিজি হাসপাতাল বা বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতাল। উন্নত চিকিৎসা পদ্ধতি, উন্নত চিকিৎসার যন্ত্রপাতি ও অভিজ্ঞ ডাক্তার রয়েছে এই হাসপাতালে। আপনি যদি এই হাসপাতালে চিকিৎসা গ্রহণ করতে চান তবে পূর্ণাঙ্গ ঠিকানা প্রয়োজন। তাইতো? আসুন তাহলে জেনে নেই পিজি হাসপাতালের পূর্ণাঙ্গ ঠিকানা ও যোগাযোগের মাধ্যম সম্পর্কে বিস্তারিত।

শাহবাগমোড়ে জাতীয় জাদুঘরের উত্তরে এই হাসপাতালটির অবস্থান, শাহবাগ, ঢাকা

পিজি হাসপাতালের বিভাগসমূহ

নির্ভরযোগ্য চিকিৎসা সেবা প্রদানে পিজি হাসপাতালে রয়েছে প্রয়োজনীয় সকল বিভাগ। জটিল অস্ত্র পাচার থেকে শুরু করে গুরুত্বপূর্ণ চিকিৎসা সেবা প্রদানে এই হাসপাতালে রয়েছে উন্নত যন্ত্রপাতি এবং অভিজ্ঞ ডাক্তারি টিম। অল্প সময়ে জটিল অস্ত্রপাচারে সফলতা রয়েছে এই প্রতিষ্ঠানের। তাই আপনি যদি পিজি হাসপাতালের বিভাগ সম্পর্কে জানতে চান তবে নিচের তালিকাটি খেয়াল করুন। আমরা পিজি হাসপাতালে থাকা বিভাগের তালিকা ও কোন বিভাগের কোন ডাক্তার বসেন তা তুলে ধরেছি।

পিজি হাসপাতাল হটলাইন

জরুরি মুহূর্তে পিজি হাসপাতালে ভর্তি হতে অনলাইনে আবেদন করা যায়। তাই তথ্য প্রযুক্তির কল্যাণে উন্নত সেবা পেতে পিজি হাসপাতালের হট লাইনে যোগাযোগ করতে পারবেন। তাৎক্ষণিক পরামর্শ পেতে অবশ্যই আপনাকে পিজি হাসপাতালের হট লাইনে যোগাযোগ করে পরামর্শ করতে হবে। তাই আপনার প্রয়োজন হবে পিজি হাসপাতালের হট লাইন নাম্বার। আমরা বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে অফিসিয়াল তথ্যের ভিত্তিতে পিজি হাসপাতালের হট লাইন নাম্বার সংযুক্ত করেছি এই পোস্টে।

+৮৮-০২-৯৬৬১০৫১-৫৬,+৮৮-০২-৯৬৬১০৫৮-৬০,+৮৮-০২-৮৬১৪৫৪৫-৪৯ +৮৮-০২-৮৬১২৫৫০-৫৪

পিজি হাসপাতাল অনলাইন টিকিট ফোন নাম্বার

আপনি পিজি হাসপাতালে চিকিৎসা নেয়ার কথা ভাবছেন? জরুরিভাবে পিজি হাসপাতালে ভর্তি হতে কিংবা পিজি হাসপাতালের সাথে কথা বলতে চাচ্ছেন? তবে আপনার প্রয়োজন পিজি হাসপাতালের ফোন নাম্বার। হ্যাঁ আমরা আপনার প্রয়োজনীয়তা অনুভব করে পিজি হাসপাতালের প্রয়োজনীয় ফোন নম্বর গুলো সংযুক্ত করেছি এই পোস্টে। তালিকায় থাকা নম্বরগুলো সংগ্রহ করে যোগাযোগ করতে পারবেন।

 পিজি হাসপাতালে বহির্বিভাগের অনলাইন টিকিট নাম্বার +৮৮০১৫৫২১৪৬২০২

কেন বিখ্যাত পিজি হাসপাতাল?

বাংলাদেশে যুগ যুগ ধরে চিকিৎসা সেবা দেয়া হাসপাতাল গুলোর মধ্যে বিখ্যাত হাসপাতাল হিসেবে পরিচিত পিজি হাসপাতাল। উন্নত পরিবেশ, আধুনিক চিকিৎসা যন্ত্রপাতি, ও অভিজ্ঞ ডাক্তার দ্বারা পরিচালিত এই হাসপাতালে দেশ ও বিদেশের জটিল ও কঠিন রোগের চিকিৎসা সেবা নিয়ে থাকেন হাজার হাজার মানুষ। ইতিহাস থেকে পাওয়া যায় বাংলাদেশসহ বহির্বিশ্বের অনেক স্বনামধন্য ব্যক্তি এই হাসপাতালে চিকিৎসা গ্রহণ করেছেন। চিকিৎসা বিভাগের উন্নতি করনে এই হাসপাতালের প্রতি সরকারের বিশেষ দৃষ্টি রয়েছে। পিজি হাসপাতালকে বঙ্গবন্ধু হাসপাতাল নামকরণ করা হয়েছে। এই হাসপাতালে বাংলাদেশসহ বিদেশের নামকরা ডাক্তারেরা বসেন। ২৪ ঘন্টা উন্নত চিকিৎসা সেবা প্রদানে পিজি হাসপাতাল অনেক এগিয়ে। পিজি হাসপাতাল সম্পর্কিত অনুচ্ছেদটি পড়ে আশা করছি উপকৃত হবেন। ভালো লাগলে বন্ধুদের সাথে শেয়ার করবেন।

Comment Here