Doctor list

পিজি হাসপাতালের ডাক্তারদের তালিকা,কন্টাক্ট নাম্বার ও অনলাইন টিকিট

পিজি হাসপাতাল বাংলাদেশের নামকরা একটি হাসপাতাল। যেখানে অসংখ্য রোগীর সেবা নিয়ে সুস্থ জীবন যাপন করতেছে। সাধারণত হাড়ভাঙ্গা, পা ভেঙ্গে যাওয়া, এক্সিডেন্ট জনিত রোগে পিজি হাসপাতালে বেশি আসে। বাংলাদেশের বিভিন্ন জেলা থেকে অসংখ্য রোগী পিজি হাসপাতালে ভর্তি হয় ও সেবা নিতে আসে। আপনারা যদি সাশ্রয়ী মূল্যে নত ধরনের চিকিৎসা পেতে চান। তাহলে ঢাকা পিজি হাসপাতালে এসে চিকিৎসাসেবা নিতে পারেন। এখানে খুব স্বল্প মূল্যে অত্যাধুনিক মেশিনে রোগ নির্ণয় করা হয়। আজকে পিজি হাসপাতাল সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হবে।

আপনারা যারা পিজি হাসপাতালে ডাক্তার তালিকা সমস্যা হচ্ছে। তাদের সমস্যা সমাধান করার জন্য আজকে আমরা পিজি হাসপাতালের সম্পূর্ণ ডাক্তার তালিকা প্রদান করব। এছাড়াও কিভাবে অনলাইনের মাধ্যমে রেজিস্ট্রেশন করে টিকিট কনফার্ম করবেন এ বিষয়ে বিস্তারিত আলোচনা হবে। অগ্রিম সিরিয়াল নেওয়ার জন্য এবং প্রয়োজনীয় নাম্বারগুলো আজকে আমরা আপনাদের প্রদান করব। তাই দেরি না করে সম্পূর্ণ পোস্টটি মনোযোগ সহকারে পড়বেন।

পিজি হাসপাতালে ঠিকানা ও কন্টাক নাম্বার

একটি হাসপাতালের সেবা নিতে হলে অবশ্যই হাসপাতালের ঠিকানা সম্পর্কে সম্পূর্ণ ধারণা থাকতে হবে। পিজি হাসপাতালের সম্পূর্ণ ঠিকানা নিচে দেওয়া আছে। যেখান থেকে খুব সহজে ঢাকা পিজি হাসপাতাল আসতে পারবেন। এছাড়াও কোন সমস্যা হলে প্রয়োজনীয় কন্টাক্ট নাম্বার গুলো রয়েছে। সেগুলো সাথে কথা বলে হাসপাতালে আসা খুব সহজ হয়ে যাবে।

শাহবাগমোড়ে জাতীয় জাদুঘরের উত্তরে এই হাসপাতালটির অবস্থান,শাহবাগ,

ফোন : +৮৮-০২-৯৬৬১০৫১-৫৬,+৮৮-০২-৯৬৬১০৫৮-৬০,+৮৮-০২-৮৬১৪৫৪৫-৪৯ +৮৮-০২-৮৬১২৫৫০-৫৪

পিজি হাসপাতালে বহির্বিভাগের অনলাইন টিকেট

পিজি হাসপাতালের টিকিট নিতে হলে সকাল থেকে লাইনে দাঁড়িয়ে থাকতে হয়। যখন ঘন্টার পর ঘন্টা রোগী দেখানোর টিকিট হাতে পাওয়া যায় না। তখন রোগীদের করুন অবস্থা দেখা যায়। মানুষ অনেক দূর দূরান্ত থেকে রোগীর সেবা নেওয়ার জন্য পিজি হাসপাতাল আসে কিন্তু দীর্ঘ বড় টিকিটের লাইন থাকার ফলে চিকিৎসাসেবা নিতে পারে না এবং ভোগান্তি সৃষ্টি হয়। তাই এই সমস্যা সমাধানের জন্য সরকার নতুন পদক্ষেপ গ্রহণ করেছে। পিজি হাসপাতলে ৭ দিন আগে অগ্রিম টিকিট নিতে পারবে। অগ্রিম সিরিয়ালের জন্য অনলাইনে আবেদন করতে পারবেন। ২৪ ঘন্টা যেকোন সময় অনলাইন রেজিস্ট্রেশন করা যাবে। তবে সেক্ষেত্রে কিছু প্রয়োজনীয় নাম্বার জানা দরকার। পিজি হাসপাতালে বহির্বিভাগের অনলাইন টিকিট ক্রয়ের নাম্বার নিচে প্রদান করা হল।

 পিজি হাসপাতালে বহির্বিভাগের অনলাইন টিকিট নাম্বার +৮৮০১৫৫২১৪৬২০২

পিজি হাসপাতাল রোগী দেখার নিয়ম:

প্রতিদিন ১০০০ বেশি রোগী পিজি হাসপাতাল আসে রোগ সেবা নিতে। এছাড়া পিজি হাসপাতালের প্রতিটি ইউনিটের অসংখ্য রোগী ভিড় করে। সেই রুগিকে মেন্টেন করার জন্য অবশ্যই কিছু রুলস ও রেগুলেশন থাকা দরকার। তার জন্য পিজি হাসপাতাল কতৃপক্ষ সিদ্ধান্ত গ্রহণ করেছে। এখন থেকে অনলাইনের মাধ্যমে পিজি হাসপাতালে সিরিয়াল নেওয়া হবে। যে সকল রোগী আগে থেকে পিজি হাসপাতালে পরিষেবা নিতে আগ্রহ প্রকাশ করবে। তারা আগে থেকে সিরিয়াল গ্রহণ করে নিতে হবে। চেন্নাই ভেলোর হাসপাতাল অনলাইন বুকিং সিরিয়াল পরিসেবা রয়েছে।

  1. রোগীকে অবশ্যই আগে থেকে সিরিয়ালের জন্য পিজি হাসপাতাল অফিশিয়াল ওয়েবসাইটে প্রবেশ করতে হবে।
  2. সেখানে গিয়ে সিরিয়াল অগ্রিমের অপশনে ক্লিক করতে হবে।
  3. যখন অগ্রিম সিরিয়াল আপনি ভিজিট করবেন। তখন বিভিন্ন ধরনের তথ্য জানতে চাবে । তা যদি সঠিকভাবে দিতে পারেন। তবে আপনার সিরিয়ালটি নেওয়া হবে।
  4. ফাইনালি শেষে সব তথ্যগুলো একবার ভালো করে চেক করবেন।
  5. সাবমিট বাটনে ক্লিক করে ইতি টানবেন।
  • এই পদ্ধতি এখন পর্যন্ত চালু হয়নি। তবে কিছুদিনের মধ্যেই চালু হবে। সেই বিষয়ে আশানুরূপ তথ্য জানিয়েছেন, স্বাস্থ্য শিক্ষা অধিকর্তা প্রদীপ মিত্র।

পিজি হাসপাতালে কোন দিন ছুটির থাকে

সাধারণত বাংলাদেশের সকল সরকারি হাসপাতাল শুক্রবার বন্ধ থাকে। সেক্ষেত্রে পিজি হাসপাতাল ও শুক্রবার তাদের চিকিৎসা সেবা বন্ধ রাখে। তবে ইমারজেন্সি বিভাগ সপ্তাহের ৭ দিন ২৪ ঘন্টা সব সময় খোলা থাকে। চিকিৎসা সেবার সর্বোচ্চ দেওয়ার জন্য পিজি হাসপাতাল সবসময় রোগীদের পাশে থাকে। তাইতো শুক্রবার কোন রোগী আসলো এখানে সেবা পাবে নিঃসন্দেহে। তবে স্পেশালিস্ট ডাক্তাররা শুক্রবার দিনটিতে ছুটি কাটায়। সেজন্য সপ্তাহের ছয়দিন আসলে খুব ভালো হবে।

পিজি হাসপাতাল কবে বন্ধ থাকে

সাধারণত পিজি হাসপাতাল সরকারি ছুটির দিনগুলোতে বন্ধ থাকে। এছাড়া সপ্তাহের সাত দিনের মধ্যে শুক্রবার অফিসিয়াল কার্যক্রম বন্ধ থাকবে। এছাড়া সপ্তাহের বাকি দিনগুলো সবসময় ডাক্তার পাবেন। এছাড়া ইমারজেন্সি বিভাগে কর্তব্যরত ডাক্তার 24 ঘন্টা/ 7 দিন পাবেন।

পিজি হাসপাতালে শারীরিক টেস্টের মূল্য তালিকা

উন্নত চিকিৎসা সেবা ও শারীরিক টেস্টের জন্য বেশিরভাগ রোগী পিজি হাসপাতাল উপর নির্ভরশীল। কারণ এখানে সরকারি ভাবে সকল রোগের সঠিক নির্ণয় করা হয়। এছাড়া অভিজ্ঞ স্পেশালিস্ট ডাক্তাররা পরীক্ষা-নিরীক্ষা করে। এজন্য সব সময় ১০০% নির্ভুলতা নিয়ে রোগের ফলাফল নির্ণয় করা হয়। সকল মানুষের আস্থার প্রতীক হিসেবে পিজি হাসপাতাল টেস্টের মূল্য তালিকা তুলনামূলকভাবে বাংলাদেশের প্রাইভেট হাসপাতালে থেকে খুবই কম। স্বল্পমূল্যে উন্নত চিকিৎসার জন্য পিজি হাসপাতালে মানুষ বেশি ভিড় জমায়। পিজি হাসপাতালের টেস্টের মূল্য তালিকা প্রকাশ করলাম।

বায়ো কেমিস্ট্রি ডিপার্টমেন্টের মূল্য তালিকা

পিজি হাসপাতালের ক্লিনিক্যাল প্যাথলজি ডিপার্টমেন্ট মূল্য তালিকা

মাইক্রোবায়োলজি ডিপার্টমেন্টের মূল্য তালিকা

টেস্টগুলো তথ্য নেওয়ার জন্য প্রয়োজনীয় নাম্বার
০১৭৮৭৬৬৩০৪৯

পিজি হাসপাতালের ডাক্তার তালিকা

মেডিসিন বিশেষজ্ঞ

  • শোহেল মাহমুদ আরাফাত
    অধ্যাপক, অভ্যন্তরীণ মেডিসিন বিভাগ
    ইমেল: arafat2001@gmail.com
  • মোঃ আবুল কালাম আজাদ
    প্রফেসর, অভ্যন্তরীণ মেডিসিন বিভাগ
    drazad1971@gmail.com
  • সুনীল কুমার বিশ্বাস
    প্রফেসর, অভ্যন্তরীণ মেডিসিন বিভাগ
    sunilbsmmu@bsmmu.edu.bd

নিউরো মেডিসিন

  • ডাঃ মোঃ তসলিম উদ্দিন

ফিজিক্যাল মেডিসিন
অধ্যাপক, শারীরিক চিকিৎসা ও পুনর্বাসন বিভাগ
ইমেল: taslimpmr@bsmmu.edu.bd

  • ডাঃ মোঃ শহিদুর রহমান
    শারীরিক ওষুধ ও পুনর্বাসন বিভাগ
    ইমেল: shahidurpmrbd@gmail.com

কিডনীরোগ বিশেষজ্ঞ

  • ডাঃ মোঃ আনোয়ারুল কবির
    অধ্যাপক ও বিভাগীয় প্রধান, গ্যাস্ট্রোএন্টারোলজি বিভাগ
    ইমেল: kabiranwarmd@gmail.com

থাইরয়েড, হরমোন ও ডায়াবেটিস রোগ বিশেষজ্ঞ

  • ডাঃ মোহাম্মদ আবুল হাসনাত
    অধ্যাপক ও বিভাগীয় প্রধান, এন্ডোক্রিনোলজি ও বিপাক বিভাগ
    ইমেল: hasanatdr@yahoo.com

চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ

  • ডাঃ মোঃ কামরুল হাসান জয়গিদার
    অধ্যাপক ও বিভাগীয় প্রধান, চর্মরোগ ও ভেনেরোলজি বিভাগ

লিভার বিশেষজ্ঞ

  • আইয়ুব আল-মামুন ডা
    অধ্যাপক, হেপাটোলজি বিভাগ
    ইমেল: ayubmamunal@gmail.com

 

Admin

Hello, This content has published by the Site Admin. At various times, we appoint different Admin for this Website and they manage content and everything during the period. Thank you for being with us. Have a nice day!
Back to top button
Close