বাংলা

Evaly 16 TK Mobile Offer 2019 – Order Today | ইভ্যালি ১৬ টাকা মোবাইল অফার

Evaly 16 TK মোবাইল অফার 2021 আজ চলছে। ইভালি বাংলাদেশের একটি নতুন ইকমার্স যা গ্রাহকদের বিভিন্ন অফার সরবরাহ করে। আজ (07.12.2019) ইভ্যালি 16 টাকার মোবাইল ফোন অফার দিচ্ছে। সমস্ত নতুন গ্রাহক ইভালির কাছ থেকে একটি ১৬ টাকায় মোবাইল ফোন অর্ডার করতে পারবেন। এটি বাংলাদেশী মানুষের জন্য সত্যই একটি আশ্চর্যজনক অফার।

এই ১৬ টাকার এভ্যালি মোবাইল অফারটি বাংলাদেশের যে কোনও জায়গা থেকে ক্রয় করতে পারে এবং তারা অর্ডার থেকে 15 দিনের মধ্যে পুরো বাংলাদেশে সরবরাহ করবে। এই ১৬ টাকা মোবাইল ফোনের আগে তারা 10000 গ্রাহকদের জন্য ১০ টাকার পেনড্রাইভ অফার এবং 25000 গ্রাহকদের জন্য ১৬ টাকায় টি-শার্ট অফার সরবরাহ করেছিল। Evaly.com.bd এ এখনও বিভিন্ন নিয়মিত অফার পাওয়া যায়।

Evaly 16 টাকার মোবাইল অফার 2021 :

এখন অনেকে Evaly 16 TK মোবাইল ফোন অফারের সন্ধান করছেন। ইভালি ওয়ালটন অলভিও এমএম 21 মোবাইল ফোনটি কেবল 16 টি-তে সরবরাহ করছে। এই অফারটি আজকের জন্য বৈধ। সুতরাং, যদি আপনি 16 টি কে-তে ওয়ালটন অলভিও এমএম 21 মোবাইল ফোন কিনতে চান তবে নীচের নির্দেশটি অনুসরণ করুন এবং দ্রুত মোবাইল ফোনটি কিনুন।

Evaly 16 TK মোবাইল ফোনটি কীভাবে অর্ডার করবেন?

গ্রাহক এভ্যালি মোবাইল অ্যাপ থেকে দ্রুত 16 টি কে মোবাইল ফোন অর্ডার করতে পারবেন। সুতরাং, প্রথমে গুগল প্লে স্টোর থেকে ইভালি মোবাইল অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করুন। আপনার কি প্লে স্টোর অ্যাপ্লিকেশন ইনস্টল লিঙ্ক দরকার? যদি হ্যাঁ, এটি এখানে।

আপনি যদি অ্যাপটিতে বিদ্যমান ব্যবহারকারী লগইন হন বা নতুন ব্যবহারকারীকে ইভালি অ্যাপে সাইন আপ করতে হবে
সেট করার মেনুতে আপনার বিতরণ ঠিকানা যুক্ত করুন
এখন অ্যাপের হোমপেজটি দেখুন এবং 16 টি কে মোবাইল অফার পৃষ্ঠাতে ক্লিক করুন
কার্টে মোবাইল যুক্ত করুন এবং অর্থ প্রদান করুন
অর্ডারটি সম্পূর্ণ করুন

এই অফারটি শুধুমাত্র ডিসেম্বর 7 এর জন্য বৈধ। সুতরাং, আপনি কেবল 16 ডিসেম্বর মোবাইল ফোনটি 7th ই ডিসেম্বর অর্ডার করতে পারবেন।  অফার ফোনটি কেবল 24 ঘন্টা বেঁচে থাকবে তবে যে কেউ এইটি পেতে পারে। এটি সীমিত সময়ের অফার তাই দ্রুত আসুন দ্রুত।

ওয়ালটন অলভিও এমএম 21 মোবাইল সম্পর্কে (ইভ্যালি 16 টি কে অফার)
দ্বৈত সিম, দ্বৈত স্ট্যান্ডবাই (উভয়ই মানক)
মেমরি কার্ড সমর্থন (16 গিগাবাইট পর্যন্ত মাইক্রো এসডি)
2.4 ইঞ্চি, কিভিজিএ ডিসপ্লে
ফ্ল্যাশ সহ একটি ডিজিটাল ক্যামেরা (কোনও সামনের ক্যামেরা উপলব্ধ নেই)
1800mAh লি-আয়ন ব্যাটারি (অপসারণ)

যদি আপনি ইভালির অন্যান্য ছাড়ের অফারগুলি জানতে চান, তবে এই ওয়েবসাইটটিতে আমাদের সাথে থাকুন বা অফার এবং ছাড়ের সাথে সম্পর্কিত সমস্ত কিছু জানতে ইভালি ফেসবুক গ্রুপে যোগদান করুন। আরও কোনও তথ্যের জন্য, ইভালি হেল্পলাইনে যোগাযোগ করুন। তারা আপনাকে সমস্ত প্রয়োজনীয় তথ্য, নির্দেশনা এবং সম্পূর্ণ সমাধান সরবরাহ করবে।

Admin

Hello, This content has published by the Site Admin. At various times, we appoint different Admin for this Website and they manage content and everything during the period. Thank you for being with us. Have a nice day!
Back to top button
Close